kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৫৫



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

আপনি আপনার রোমান্সের সবচেয়ে খারাপ সময়ের সঙ্গে মোকাবিলা করবেন কারণ এটি আপনাকে চূর্ণবিচূর্ণ করে দিতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে।

আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। নতুন উদ্যোগ বা খরচকে পিছিয়ে দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আজ আপনার শুভ রং হলুদ, শুভ সংখ্যা ১৭। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে।

খুব কম মানুষই এই ধরনের একটি আন্তরিক হাসি দিয়ে একটি পৃথক প্রতিরোধ্যতা গড়ে তুলতে পারে। যখন আপনি অন্যদের থেকে বরাবর ভাল ব্যবহার পেতে থাকবেন- আপনি নিজেকে একটি সুগন্ধি ফুল বলে মনে করবেন। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): ধূমপান ছাড়ুন যেহেতু এটি আপনাকে শারীরিকভাবে সুস্থ থাকতে সাহায্য করবে। আর্থিক লাভ-যা আজকের দিনে প্রত্যাশিত ছিল-তা বিলম্বিত হবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। ধর্মনিষ্ঠ এবং পবিত্র ভালোবাসার অভিজ্ঞতা অর্জন করুন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

মিথুন (মে ২১- জুন ২০): আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। পার্টিতে কেউ আপনাকে তামাশার বিষয় বানাতে পারে। কিন্তু কোন বেপরোয়া প্রতিক্রিয়া এড়ানোর জন্য আপনার বুদ্ধি প্রয়োগ করুন-যা আপনাকে কিছু ঝামেলায় ফেলতে পারে। আপনার শত্রুরা আপনাকে আরো বিরক্ত করতে পারে জ্যা আপনার আগ্রাসনকে বৃদ্ধি করবে। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। অনেক গড়পড়তা দিনের পরে আপনি এবং আপনার স্ত্রী আবার একে অপরের প্রেমে পড়বেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): কোন বন্ধুর সঙ্গে মত পার্থক্য আপনার মেজাজ গরম করে দিতে পারে। ফালতু ঝামেলা এড়াতে মাথা ঠান্ডা রাখুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। রাস্তা পার করার সময়ে সতর্ক থাকুন বিশেষত লাল সিগন্যালে। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে। যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। আপনাদের মধ্যে কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পাবেন। আপনি আপনার রোমান্সের সবচেয়ে খারাপ সময়ের সঙ্গে মোকাবিলা করবেন কারণ এটি আপনাকে চূর্ণবিচূর্ণ করে দিতে পারে। যারা প্রতিযোগীতামূলক পরীক্ষায় বসছেন তাদের শান্ত থাকা প্রয়োজন। আজ আপনার স্ত্রীর সাথে একটি উত্তপ্ত বাদানুবাদের পর আপনার মাথা ঠোকার মত অনুভূতি হতে পারে। যদি আপনি একটু ধ্যান করতে পারেন তাহলে খুব ভালো হয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচক ফল আনবে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। পারিবারিক উত্তেজনাকে গম্ভীরভাবে নেওয়া উচিত। কিন্তু অহেতুক চিন্তা কেবল মানসিক চাপই বাড়িয়ে তুলবে। অন্যান্য সদস্যদের সাহায্যে যত তাড়াতাড়ি সম্ভব সমাধানের চেষ্টা করুন এবং চাপের সাথে মানিয়ে নিতে নিজেই নিজের পরিচর্যা করুন। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): জীআপনি আপনার দায়িত্বজ্ঞানহীন মতামত দ্বারা আপনার পরিবারের অনুভূতিতে আঘাত করতে পারেন। যদি সম্ভব হয় আপনার মতামত দেবার আগে দুই বার চিন্তা করুন কারণ আপনার শব্দ আপনার বিরুদ্ধে যেতে পারে এবং এটা আপনার পরিবারের খ্যাতি নষ্ট করতে পারে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): সামাঢাকা না দেওয়া খাবার খাবেন না- এতে অসুস্থ হয়ে পড়বেন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে উন্নত ও গতিশীল পরিবর্তন আনতে সাহায্য করবে। আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়ায় অভ্যস্থ থাকতে হবে। অধস্তন কর্মীদের কঠোর পরিশ্রমে উদ্দীপিত করে সুফল পাওয়া সম্ভব। কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে। যদি আপনি সহযোগিতা না করেন তাহলে কেউই আপনার সাথে ঝগড়া করতে পারবে না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আর্থিক সীমাবদ্ধতা আপনাকে কিছু হতাশা দিতে পারে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):  হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। জীবন খুব মূল্যবান তাই কাজ সম্পর্কে বিপর্যস্ত থাকবেন না। কিছু বিষয়ে আপনার ধৈর্য্যের পরীক্ষা হতে পারে। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আজ, আপনি জানতে পারবেন একটি চমৎকার জীবন-সঙ্গী থাকার অর্থ কি।

<strong><span style="color: #008000;">আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন। </span></strong>

 


মন্তব্য