kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


বয়ফ্রেন্ডের সহায়তায় বিশ্বের সবচেয়ে মোটা মডেল হতে চান তিনি!

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৪৩



বয়ফ্রেন্ডের সহায়তায় বিশ্বের সবচেয়ে মোটা মডেল হতে চান তিনি!

মডেলরা সাধারণত হালকা-পাতলা দেহ গড়তে চান। কিন্তু সবাই যে তেমনটা চান না তার প্রমাণ মডেল মনিকা রিলে।

তিনি বিশ্বের সবচেয়ে মোটা মডেল হতে চান। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ফক্স নিউজ।

বর্তমানে মনিকার ওজন ৭০০ পাউন্ড। ২৭ বছর বয়সী এ মডেল বর্তমানে 'বিগ বিউটিফুল ওম্যান'-এ মডেলিং করছেন। তবে বর্তমানে তিনি আরও ওজন বাড়ানোর চেষ্টা করছেন।
দেহের ওজন বাড়ানোর চেষ্টায় প্রতিদিন নানাভাবে প্রচেষ্টা অব্যাহত রেখেছেন মনিকা। তিনি তার বয়ফ্রেন্ডের সহায়তায় সারাদিনই প্রচুর পরিমাণে খাওয়াদাওয়া করেন। তার বয়ফ্রেন্ড সিড রিলেও এ বিষয়টিতে খুবই উৎসাহ দিচ্ছেন।

গার্লফ্রেন্ডের ওজন বাড়ানোর জন্য সিড সারাদিন রান্নাবান্না করেন। এরপর এসব খাবার তাকে খাওয়ান। আর বর্তমানে মনিকার পেটের আকার ৯১ ইঞ্চি হলেও তা দ্রুত আরও বাড়ানোর আশা করছেন উভয়ই।

ওজন বাড়ানোর চেষ্টায় প্রতিদিন আট হাজার ক্যালরি গ্রহণ করেন মনিকা। বর্তমানে মনিকা আর তেমন নড়াচড়া করতে পারেন না। তবে ওজন আরও বাড়লে তার নড়াচড়া আরও কষ্টকর হয়ে যাবে। অবশ্য বয়ফ্রেন্ডই তার জন্য প্রায় সব কাজ করে দিচ্ছেন।

মনিকার পরিকল্পনা তার দেহের ওজন এক হাজার পাউন্ড বানানো। এতে তিনি নিজেকে রানি বলেই মনে করবেন বলে জানান। তার বয়ফ্রেন্ডও এ বিষয়ে রোমাঞ্চিত।

এ বিষয়ে মনিকা বলেন, 'এটি আমাদের জন্য একটি সেক্সুয়াল ফ্যান্টাসি। আমরা এ বিষয়ে প্রচুর কথাবার্তা বলেছি। সে আমাকে এখনই সোফায় বসতে ও বিছানায় উঠতে সহায়তা করে। '

তিনি আরও বলেন, 'আমি যদি কোনো বড় খাবার খাওয়ার পর শুয়ে পড়ি তাহলে আর নড়তে পারি না। আমার বয়ফ্রেন্ড এ সময় আমাকে নড়াচড়া করতে সহায়তা করে। কারণ আমার পেট তখন এতই ভরা থাকে যে আমি নড়াচড়া করতে পারি না। এটি আমাদের জন্য একটি বিশাল বিষয়। '


মন্তব্য