kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৪৪



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

ফাটকা ঝুঁকিপূর্ণ হবে-সুতরাং সব বিনিয়োগ চূড়ান্ত সতর্কতার সাথে করা উচিত। সব থেকে সেরা প্রত্যাশা করে নিজেকে উৎসাহিত করুন এবং দুর্ঘটনাকেও হাস্যকরভাবে দেখতে চেষ্টা করুন।

আপনি খুব আবেগপ্রবণ হবেন- সুতরাং আপনি আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আজ আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১৯। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): কোন বন্ধুর সঙ্গে মত পার্থক্য আপনার মেজাজ গরম করে দিতে পারে। ফালতু ঝামেলা এড়াতে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। গৃহ প্রবেশের পক্ষে শুভ দিন। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। পারিবারিক উত্তেজনাকে গম্ভীরভাবে নেওয়া উচিত। কিন্তু অহেতুক চিন্তা কেবল মানসিক চাপই বাড়িয়ে তুলবে। অন্যান্য সদস্যদের সাহায্যে যত তাড়াতাড়ি সম্ভব সমাধানের চেষ্টা করুন এবং চাপের সাথে মানিয়ে নিতে নিজেই নিজের পরিচর্যা করুন। একতরফা মোহ আজ সর্বনাশা প্রমাণিত হবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনার সঙ্গিনীর অলসতা আজ আপনার অনেক কাজে ব্যাঘাত ঘটাতে পারে।

মিথুন (মে ২১- জুন ২০): বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। কর্মক্ষেত্রে আপনার অগ্রগতিতে আপনার রাগী মেজাজের জন্য আজ বিরূপ প্রভাব পড়তে পারে, তবে ধৈর্য হারাবেন না। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। যদি আপনি সঠিক সময় মনযোগ না দেন তাহলে আপনার স্ত্রীর ঔদ্ধত্য সামলানো কঠিন হয়ে উঠতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): অত্যিক উত্তেজনা এবং বিস্ফোরক নেশা আপনার স্নায়ুতন্ত্রের ক্ষতি করতে পারে। এটি এড়াতে আপনার আবেগগুলিকে নিয়ন্ত্রণ করুন। অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করতে তুলবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রী অসাধারণ নন। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। নতুন পরিকল্পনা এবং উদ্যোগ বাস্তবায়নের জন্য ভালো দিন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): চাপের কারণে ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। হালকা বোধ করতে বন্ধু এবং পরিবারের সদস্যদের মাঝে বসুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন। আপনি সঠিক মানুষের কাছে আপনার দক্ষতা এবং প্রতিভার প্রদর্শন করলে আপনার খুব শীঘ্রই একটি নতুন এবং ভাল ভাবমূর্তি তৈরি হবে। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। এটি একটি কঠিন দিন হবে; কিন্তু ধৈর্য ও স্থিরতার মাধ্যমে প্রতিটি হার্ডল জয় করতে পারবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়ায় প্রশ্রয় দেবেন না। খরচের ব্যাপারে এগিয়ে আসবেন না, তাহলে ফাঁকা পকেটে বাড়ি ফিরতে হবে। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁর সৌরভ অনুভব করবেন। আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। একটি দীর্ঘ সময় পরে, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে প্রচুর সময় ব্যয় করতে পারবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): দুশ্চিন্তার ভাবনাগুলি আপনার খুশিকে নষ্ট করতে পারে। এটি হতে দেবেন না কারণ এটি শুধুমাত্র ধ্বংসাত্মক ক্ষমতাকেই মেনে চলে এবং বুদ্ধিতে হতাশার বীজবপন করে। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গী স্যাকরিন চেয়ে মিষ্টি বুঝতে পারবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আপনার ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন। কিছু বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। খুশিতে ভরা একটি দিন যেখানে স্ত্রী আনন্দ দিতে চেষ্টা করবে। আপনার ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, আপনি বিবাহের কঠিন দিকের চরম অবস্থা অভিজ্ঞতা করতে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): হতাশার মনোভাব আপনার নাগালে আসতে দেবেন না। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে। যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে। আপনার প্রেমিকার অন্যায় চাপের কাছে মাথা নোয়াবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বাড়ির কাজ আপনাকে প্রায়সময়েই ব্যস্ত রাখবে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। কাজের জায়গায় মানুষদের সাথে লেনদেন করার সময় সতর্কতা জ্ঞান এবং ধৈর্য্য অবলম্বন করুন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন যেহেতু এটি হল চিরস্থায়ী যৌবনের গোপন কথা। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। আপনি কিছু পিকনিক স্পটে গিয়ে আপনার প্রেম জীবন আলোকিত করতে পারেন। আপনি আপনার চারপাশের অনেক মানুষকে প্রভাবিত করবে এমন প্রকল্প বাস্তবায়নের জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।

<strong><span style="color: #008000;">আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন। </span></strong>

 


মন্তব্য