kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:১৬



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

ধনু (23 Nov - 21 Dec)
আজ আপনার পারিবারিক সুখ-শান্তি বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের শিক্ষায় অগ্রগতি হবে।

কর্ম ক্ষেত্রে নিজের যোগ্যতার প্রমাণ দিতে পারবেন। আপনার সাহসী পদক্ষেপ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে।
মকর (22 Dec - 20 Jan)
আজ সময় আপনার অনেকাংশে শুভ। আত্মবিশ্বাস হারাবেন না। কিছু সমস্যা হলেও সমাধান করতে পারবেন। অর্থাগমের সম্ভাবনা আছে। যাত্রা পথে সতর্ক থাকুন।
কুম্ভ (22 Jan - 18 Feb)
আপনার ন্যায়পরায়ণতা ও নিয়মানুবর্তিতাই আপনার জীবনের উন্নতির সোপান তৈরি করবে। আপনার ব্যবহার ও বুদ্ধির ফলে সব সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। দূরের যাত্রা শুভ।
মীন (19 Feb - 20 Mar)
আজ বাস্তববাদী হতে পারলে কঠিন কোনো কাজে বা বিষয়ে সুরাহা পাবেন। তবে চাকরির ক্ষেত্রে আপনার নিয়মানুবর্তিতা ও একাগ্রতা উন্নতির পথ প্রশস্ত করবে। মন-মানসিকতা সতেজ ও প্রফুল্ল রাখার চেষ্টা করুন।
মেষ (21Mar - 20 Apr)
কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে অপেক্ষা করতে হবে। বন্ধু বা প্রিয়জন কোনো কাজে সহযোগিতা করতে পারে। বুদ্ধি-বলে গুপ্ত শত্রুদের মোকাবিলা করতে পারবেন।
বৃষ (21 Apr - 20 May)
এই রাশির জাতকদের আমদানি-রপ্তানি বা সাপ্লাই জাতীয় ব্যবসায় সাফল্য আসবে। কাজে কর্মে সুখ্যাতি ও অর্থলাভ বৃদ্ধি পাবে। তবে প্রেমের ক্ষেত্রে গভীরতা বাড়বে। যাত্রা পথে সতর্ক থাকুন।
মিথুন (22 May - 21 Jun)
এই রাশির জাতকরা আজ স্ত্রীর দিক থেকে আর্থিক সাহায্য ও সহযোগিতা পাবেন। সেই সাথে কর্মস্থলে প্রতিযোগিতা থাকলেও আপনার সুব্যবহারে সবাই আকৃষ্ট হবে এবং কর্মের প্রসার ঘটবে।
কর্কট (22 Jun - 22 Jul)
উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রা হতে পারে। সামাজিক যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে বা অর্থ ক্ষতি হতে পারে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সচেতন হউন।
সিংহ (23 Jul - 23 Aug)
আজ বাড়িতে অতিথির আগমন হতে পারে। রাজনীতিবিদের জন্য দিনের শেষে প্রশংসা পেতে পারেন। প্রেমিকদের ভুল বোঝাবুঝি হতে পারে। আয় ও ব্যয়ের সমতা বজায় নাও রাখতে পারেন।
কন্যা (24 Aug - 23 Sep)
আপনার ন্যায়বোধ ও আদর্শবাদিতার জন্য আজ কর্ম জীবনে শান্তি দেখা দিতে পারে। সেই সঙ্গে আপনার স্বার্থ আপনার উদ্বেগের কারণ হতে পারে। বিনোদন ও রোমান্স শুভ।
তুলা (24 Sep - 23 Oct)
এই রাশির জাতকদের আজ প্রতিনিধির সুপ্রভাবে দিনটি ভালোই যাবে। চাকরি বা ব্যবসা উভয় ক্ষেত্র থেকেই প্রতিষ্ঠিত হতে পারবেন। অস্থিরতা পরিহার করুন। গরিব দুঃখীদের মাঝে দান করুন।
বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আজ অর্থনৈতিক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। তবে দৈনন্দিন কাজে ব্যস্ততা বাড়তে পারে। অন্যের মন রক্ষার জন্য আজ প্রাপ্যের অধিক কিছু না করাই ভালো। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।


মন্তব্য