kalerkantho


আউট অব ফ্যাশন স্টিলেটো, ইন বক্স হিল

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০১৬ ২২:৪৭



আউট অব ফ্যাশন স্টিলেটো, ইন বক্স হিল

পা যদি দেখাতে হয় সেক্সি, তবে অবশ্যই পায়ে পড়তে হবে স্টিলেটো। ক্যাট ওয়াক থেকে নাইট ক্লাব লম্বা সূচের ডগায় সুন্দরীর পা, আরও 'হট' করে দেয় সুন্দরীকে। কিন্তু হাল-ফিলের ফ্যাশন ট্রেণ্ডে ভাঙতে চলেছে সেক্সি লেডি আর স্টিলেটোর জুটি। আউট অব ফ্যাশন হতে চলেছে স্টিলেটো। আর যেমন তেমন কারওর নয়, এই মত স্টিলেটো কুইন ভিক্টোরিয়া বেকহ্যামের।

স্টিলেটো মানেই ভিক্টোরিয়া বেকহ্যাম। সর্বদা তাঁর পায়ে দেখা যায় স্টিলেটোর রকম-ফের। এবার সেই স্টিলেটোতেই অনীহা ভিক্টোরিয়ার। বলছেন সব ধরণের পোষাকের সঙ্গে মানানসই হয় না স্টিলেটো বা পেনসিল হিল। র‍্যাম্প ওয়াক বা নাইট ক্লাবে স্টিলেটো সুপার হিট হলেও সমস্যায় পড়তে হয় কাজের ক্ষেত্রে। অফিসে কাজের জন্য মোটেও 'কমফর্টবেল' নয় স্টিলেটো। তাছাড়া দীর্ঘদিন ধরে হাই হিলস পড়তে থাকলে গোড়ালিতে দেখা দেয় অ্যাকিলিস টেনডন। তবে উপায় কী?

স্টিলেটো পড়ে ক্লান্ত ভিক্টোরিয়ার পছন্দ এখন বক্স হিল। আজকাল বাজারে এসে গেছে নানারকম ডিজাইনার বক্স হিল। এইসব হিল শুধু দেখতেই সুন্দর না, পড়েও আরাম। রোজকার কাজের সময় খুব সহজেই বক্স হিল পড়ে চলাফেরা করা যায়। ডিজে নাইট হোক বা বন্ধুর বিয়ে, বক্স হিল সব জায়গায় 'ইন'।

সূত্র: কলকাতা


মন্তব্য