kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


যে ৪ ধরনের বিরক্তিকর প্রেমিকের দেখা পান মেয়েরা

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৬ ১৫:২৫



যে ৪ ধরনের বিরক্তিকর প্রেমিকের দেখা পান মেয়েরা

সম্পর্কে নানা সমস্যার পেছেন অসংখ্য কারণ থাকতে পারে। এর মধ্যে কিছু কারণ ছেলেদের ঘাড়ে বর্তায়।

প্রেমিক হিসাবে ছেলেদার নানা বৈশিষ্ট্য রয়েছে। বিশেষজ্ঞের মতে, চার ধরনের প্রেমিক রয়েছেন যারা মেয়েদের কাছে দারুণ বিরক্তিকর।

খ্যাতিমান মনোবিজ্ঞানী ড. ভার্সা পাটকার জানান, এটা আসলে প্রেমিকদের ভুল বা বোকামি নয়। বেশির ভাগ ক্ষেত্রে এগুলো তাদের বৈশিষ্ট্য। তাদের কিছু আচরণ মজার হলেও তা বিরক্তির উদ্রেক ঘটায়। এখানে চিনে নিন এমনই ৪ ধরনের মহাবিরক্তিকর প্রেমিকদের কথা।

১. হিংসুটে প্রেমিক : এ ধরনের ছেলেরা প্রেমিকাকে নিয়ে কয়েক ধরনের সমস্যায় ভোগেন। নিরাপত্তাহীনতা এবং অধিকার না থাকার ভয় বড় বিষয়। সেই সঙ্গে এরা প্রেমিকার ওপর বিশ্বস্ততা বলতে কিছু আছে বলে ভেবে নিতে পারেন না। এরা সব সময় প্রেমিকা, তার বাবা-মা, চাচাতো বা খালাতো ভাই, বন্ধু বা এদের সঙ্গে আপনাকে চলতে দেখলেই বিপদ। তারা সব সময় সন্দেহের দৃষ্টিতে দেখবে।

২. দমনমূলক প্রেমিক : এরা সব সময় প্রেমিকাকে নিয়্ন্ত্রণ করতে চান। আপনার উজ্জ্বল ক্যারিয়ার বা সুযোগ যাই থাক না কেন, নিয়্ন্ত্রণ তারা করবেই। ওই প্রেমিক তার কথামতো আপনাকে পরিচালনার চেষ্টা করবে। এমন ভাব নেবে যেন তিনিই জানেন আপনার ভালো কিসে। আর কেউ জানে না।

৩. অতিমাত্রায়... : এই প্রেমিকরা হাজারো মানুষের সামনে আপনাকে ব্যক্তিগত আবেগের কথা বলতে একটু দ্বিধাবোধ করবেন না। অন্তরঙ্গ মুহূর্তে আপনাকে বিশেষ কোনো নামে ডেকে থাকলে, সেই নামে সবার সামনেও ডাকেন। সোশাল মিডিয়ায় আপনার প্রতি ভালোবাসার কথা একের পর এক লিখে যান। অনেক ক্ষেত্রেই প্রেমিকার জন্যে তা অস্বস্তিকর। কিন্তু সে বিষয়ে তার সাধারণ জ্ঞান মোটেও কাজ করে না।

৪. কটূক্তিকারী : এরা প্রকৃতিগতভাবেই এমন। প্রেমিকার যেকোনো বিষয়ে তারা নাক সিটকে কথা বলতে পছন্দ করেন। ক্রমাগত তার জ্বালাময়ী বক্তব্য ও মন্তব্য প্রেমিকারা অস্থির থাকেন। কটু কথা বলার জন্যে তাদের কোনো উপলক্ষ লাগে না। ভালো বা মন্দ সব ক্ষেত্রেই তাদের বাজে মন্তব্য পাবেন।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 


মন্তব্য