kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৬ ১১:২১



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন।

আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। পেশাদার বিষয় অনায়াসে সমাধান করার জন্য আপনার দক্ষতা ব্যবহার করুন। আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ১৪। আজকে সবকাছু ভালোর জন্য গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): কোনো চক্রান্তের শিকার হয়ে আপনি কোনোভাবে অসম্মানিত হতে পারেন। সহকর্মীদের কাজকর্ম আপনাকে বিব্রত করবে। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। জাতিকাদের বাড়িতে গুরুজনের স্বাস্থ্য নিয়ে চিকিৎসকের কাছে যেতে হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ নয়। যাত্রাযোগ মিশ্র।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): প্রেমের জন্য আজকের দিনটি শুভ। তবে প্রেমের পথে সামান্য কিছু বাধা আছে। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। জাতিকাদের জীবনে নতুন সুযোগ আসবে এবং সামাজিক পরিচয় বাড়বে। যাত্রাযোগ দুপুরের আগে পর্যন্ত শুভ।

মিথুন (মে ২১- জুন ২০): আজ সহকর্মীদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। পেশাদার বিষয় অনায়াসে সমাধান করার জন্য আপনার দক্ষতা ব্যবহার করুন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি অনুকূল। তবে প্রেম নিয়ে পরিবারের কোনো সদস্যের সঙ্গে মতের অমিল হতে পারে। জাতিকাদের বাবার অসুস্থতা চিন্তার কারণ হতে পারে। যাত্রাযোগ শুভ।

কর্কট (জুন ২১- জুলাই ২২): সহকর্মীরা কর্মক্ষেত্রে আপনার পছন্দমত সিদ্ধান্ত নিতে বিরত করতে পারে। বিনিয়োগের জন্য দিনটি কার্যকরী। নতুন প্রস্তাবনা লোভনীয় হবে কিন্তু কোন হঠকারী সিদ্ধান্ত নেওয়া বিবেচকের কাজ হবে না। জাতিকারা সৃজনশীল কাজে সফলতার যোগ। ব্যবসায়িক কাজে আজকের দিনটি কিছুটা প্রতিকূল থাকবে। যাত্রাযোগ শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আজকের দিনটি প্রেমের জন্য শুভ। তবে কর্মক্ষেত্র বা ব্যবসায় কারও কথায় বিশ্বাস করে ঠকার সম্ভাবনা আপনার ভাগ্যে দেখা যাচ্ছে। জাতিকাদের আজকের দিনটি মিশ্র কাটবে। যাত্রাযোগ শুভ। বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): কর্মক্ষেত্র অথবা ব্যবসা নিয়ে চিন্তা আপনাকে উদ্বিগ্ন রাখবে। আজ দিনে আপনার নতুন ও কার্যকরী যোগাযোগ হবে। নিজের কাজে এবং অগ্রাধিকারে মনোনিবেশ করুন। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন। যাত্রাযোগ শুভ। আসতে পারে বিদেশ ভ্রমণের সুযোগ। জাতিকাদের সতর্ক থাকতে অতি আকর্ষণীয় যেকোনো প্রস্তাব সম্পর্কে। প্রেমযোগ ক্ষীণ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): সমস্যা থেকে বেরোতে পরিবারের সাহায্য নিন। প্রেমের প্রস্তাব করতে চাইলে আজকের দিনে প্রস্তাব পেশ করুন। যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন। উত্তেজনা নিয়ন্ত্রণ করুন। জাতিকাদের মধ্যে হার্ট, হাইপ্রেশারের রোগীরা সাবধানে থাকুন। যাত্রাযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): দিনের শেষে ব্যবসায়িক ক্ষেত্রে বা কর্মক্ষেত্রে আসতে পারে কোনো খুশির খবর। সমাগম হতে পারে আত্মীয় ও বন্ধুর। যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। প্রেমের জন্য দিনটি শুভ। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন। বৃশ্চিক জাতিকারা কর্মক্ষেত্র ও সন্তানের শরীর নিয়ে চিন্তায় থাকবেন। যাত্রাযোগ মিশ্র।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): পরিবারের কোনো সদস্যকে নিয়ে উত্তেজনা, বিতর্ক থাকলেও আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারবেন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে। আজকের দিনে প্রেমের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা থাকলে সেটিকে রদ করুন। জাতিকাদের থাইরয়েড বা অন্য হরমোনের সমস্যা দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): ব্যবসা অথবা কর্মক্ষেত্রে কিছু ঘটনা আপনাকে বিচলিত করবে। যাত্রাযোগে বাধা আছে। পথে আঘাতযোগ দৃশ্যমান। কোনো প্রতারকের কথায় আপনি প্রভাবিত হতে পারেন। জাতিকারাও আজকের দিনে অবিশ্বাসের ফলে আগাঘাত পেতে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজকের দিনে আপনার প্রেম ও নতুন বন্ধু লাভের সম্ভাবনা আছে। অর্থযোগ শুভ হলেও আজ আপনার খরচা বাড়তে পারে। জাতিকাদের ক্ষেত্রে প্রেমের প্রস্তাব অথবা উপহার আসতে পারে। যাত্রাযোগে বাধা আছে। শরীর নিয়ে বড় কোনো সমস্যা না থাকলেও দিনের মধ্যভাগ থেকে শেষ ভাগের মধ্যে রক্তপাত বা আঘাতের সংকেত পাওয়া যাচ্ছে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আপনার রাশিচক্রে শুভযোগ বাড়বে। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। সমস্যা এলেও আপনার সংযত ও নির্ভীক থাকা দরকার। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। জাতিকাদের লোভনীয় বস্তু থেকে নিজেকে দূরে রাখতে হবে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

<strong><span style="color: #008000;">আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন। </span></strong>


মন্তব্য