kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশি অনুযায়ী আপনার প্রেম বা বৈবাহিক জীবন কেমন হবে?

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ২১:৪৫



রাশি অনুযায়ী আপনার প্রেম বা বৈবাহিক জীবন কেমন হবে?

কথায় আছে, যে কোনও প্রাণী মরে যাওয়ার পর প্রকৃতির মধ্যে মিলে যায়। এখানে প্রকৃতি বলতে, পানি, মাটি, বায়ু এবং আগুন।

সাধারণত, আমাদের ইংরেজি জন্ম মাস অনুযায়ী আমাদের প্রকৃতিও ঠিক করা থাকে। অনেক মানবেন, আবার অনেকে মানেন না, তবে আমাদের প্রেম-বৈবাহিক জীবনের ওপরও আমাদের রাশির প্রভাব থাকে। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অ্যাস্ট্রোলজার ফিলিস ভেগা এ নিয়ে একটি বইও লিখেছেন। যেখানে এর বৈজ্ঞানিক ভিত্তির ব্যাখ্যা করেছেন তিনি। এক নজরে দেখে নিন ইংরেজি মতে আপনার রাশি অনুযায়ী প্রেম বা বৈবাহিক জীবন কেমন হবে।

মেষ, সিংহ, ধনু

এই রাশির জাতকেরা স্বভাবতই রোম্যান্টিক এবং প্রেমের প্রতি প্যাশনেট হন। ভীষণ আবেগপ্রবণ এবং স্বতঃস্ফুর্ত হওয়ার কারণে আপনাদের প্রেম জীবন কখনই একঘেয়ে হয় না। প্রেমকে স্বাভাবিক ভাবেই গ্রহণ করতে যেমন করতে পারেন, তেমনই প্রত্যাখান হওয়াকেও আপনি ভয় পান না। তাই প্রেম ভেঙে গেলে তা থেকে বেরিয়ে আসতে আপনার খুব একটা অসুবিধা হয় না।

মিথুন, তুলারাশি , কুম্ভরাশি

ফ্লার্ট করা এবং রোম্যান্স আপনাদের সহজাত ব্যাপার। তবে শুধুমাত্র রূপে আপনাদের ভোলানো সহজ নয়। আপনারা তেমনই সম্পর্ক পছন্দ করেন, যেখানে আপনি সঙ্গীর সঙ্গে বন্ধুত্ব বজায় রাখতে পারেন। ওয়েভলেন্থ না মিললে আপনি সে দিকে বিশেষ একটা গুরুত্ব দেন না। কথা বলতে আপনারা খুব পটু। তাই যিনি ভালো কথা বলতে পারেন তাঁর প্রতি আপনি একটু তাড়াতাড়ি আকৃষ্ট হন।

বৃষ, কন্যারাশি , মকর

প্রেম তো করেন, তবে হাওয়ায় ভেসে নয়। রীতিমতো বাস্তবকে মাথায় রেখে। প্রেমের ক্ষেত্রে মনের থেকে মাথাকেই গুরুত্ব দেন বেশি। পার্থিব বিষয়ের ওপরে আপনাদের আকাঙ্খা প্রবল। তাই সব দিকে চোখ-কান খোলা রেখে এগোন। প্রেম করার আগেও যেমন প্রচুর ভাবেন, তেমনই শারীরিকভাবেও আপনি সহজে উত্তেজিত হন না।

কর্কট , বৃশ্চিক , মীনরাশি

এই রাশির জাতকেরা আবেগপ্রবণ এবং সহানুভুতিশীল হন। এঁদের আরও একটা গুণ রয়েছে। সাধারণত এঁদের সিক্সথ সেন্স খুব ভালো কাজ করে। আপনার সঙ্গী যদি কোনও সমস্যায় থাকেন, তবে আপনি নিজেও সে সমস্যা অনুবব করেন। তবে অনেক সময় অতিরিক্ত কল্পনাপ্রবণতা সম্পর্কের মাঝে তাল কেটে দেয়।


মন্তব্য