kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ১০:২২



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা। আপনার একগুঁয়ে স্বভাব আপনার পিতামাতার মনের শান্তি নষ্ট করতে পারে।

আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ১২। আজকে সবকাছু ভালোর জন্য শোবার ঘরে নীল ফুল আছে এমন ফুলের তোড়া রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি দীর্ঘ সময় ধরে কর্মক্ষেত্রে কারোর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন, তাহলে আপনি আজ ভাগ্যবান হতে পারেন। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): কোন পুরনো বন্ধুর অপ্রত্যাশিত সাক্ষাৎ সুখপ্রদ স্মৃতি ফিরিয়ে আনবে। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন। অংশীদারিত্বে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। সবারই উপকৃত হওয়া সম্ভবপর। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। দিনটি সত্যিই রোমান্টিক। চমৎকার খাদ্য, সুবাস, সুখের সঙ্গে আপনি আপনার অর্ধাঙ্গিনির সঙ্গে একটি আশ্চর্যজনক সময় ব্যয় করবেন।

মিথুন (মে ২১- জুন ২০): যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। আপনার ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরনের কাজ আজ আপনি পেতে পারেন। কিছু বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়ায় প্রশ্রয় দেবেন না। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। কোন পুরনো বন্ধুর অপ্রত্যাশিত সাক্ষাৎ সুখপ্রদ স্মৃতি ফিরিয়ে আনবে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ, আপনি আপনার অর্ধাঙ্গীনির সাথে ভালবাসা করার প্রচুর সময় পাবেন, কিন্তু শরীর খারাপ হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। বাচ্চারা তাদের স্কুল প্রোজেক্ট শেষ করতে আপনার সাহায্য নিতে পারে। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আজ আপনি আপনার স্ত্রীর ভগ্ন স্বাস্থের কারণে পীড়িত হতে পারেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। অন্যদের মধ্যে আপনার অপ্রয়োজনীয় ত্রুটি খোঁজা আত্মীয়দের দ্বারা সমালোচিত হতে পারে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন। আপনার স্বাস্থ্য এবং শক্তি আজ কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করতে পারবে না। আপনার যা দরকার তা হল মানসিকভাবে শক্তিশালী থাকা। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। ভালো খাবার, রোমান্টিক মুহুর্ত; আপনার জন্য আজ সবকিছুর পূর্বাভাস আছে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। প্রেমের জন্য ভালো দিন। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আজ, আপনার স্ত্রী আপনি বা আপনার বিবাহ সম্পর্কে সকল খারাপ জিনিস বলতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আপনি কি কখনও আদা এবং গোলাপের সঙ্গে চকলেটের গন্ধ পেয়েছেন? আপনার ভালবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন। এটা শুধু অল্প সময়ের জন্য; সামলানোর চেষ্টা করুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আপনি কি কখনও আদা এবং গোলাপের সঙ্গে চকলেটের গন্ধ পেয়েছেন? আপনার ভালবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ আপনি পিছনের সারিতে বসে আরাম করুন। আপনার তাদের পরামর্শ মানা উচিত। সবথেকে ভালো সমস্ত আপত্তিকর পরিস্থিতি থেকে বাঁচাতে কর্তব্যপরায়ণ হওয়া। গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক জীবন ক্ষতিগ্রস্ত করতে পারে। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে আপনার ছাড়া উচিত। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। বাড়িতে মানুষের সঙ্গে আপনি উত্তেজনাপূর্ণ এবং ভিন্ন কিছু করতে পারেন। আপনার প্রিয়তমার আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। দিনটি আপনার বিবাহিত জীবনের ধৈর্য পরীক্ষা করবে। জিনিস আপনার নিয়ন্ত্রাধীনে রাখতে শান্ত থাকুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): খুশিতে ভরা ভালো দিন। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে। এছাড়াও আপনি আপনার শখ পূরণে এবং পরিবারের সদস্যদের সাহায্যের জন্য কিছু সময় ব্যয় করতে পারেন। আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।

<strong><span style="color: #008000;">আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন। </span></strong>

 


মন্তব্য