kalerkantho

ওবায়দুল কাদেরের সফল বাইপাস সার্জারি

নিজস্ব প্রতিবেদক   

২১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ওবায়দুল কাদেরের সফল বাইপাস সার্জারি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল হয়েছে। কার্ডিও-থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে গতকাল সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়। সার্জারির পর হাসপাতালে ওবায়দুল কাদেরকে পোস্ট অপারেটিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী গতকাল বিকেলে ওই হাসপাতালে ডা. সিবাস্টিনকে উদ্ধৃত করে এ তথ্য জানান উপস্থিত গণমাধ্যমকর্মী ও ওবায়দুল কাদেরের পরিবারের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের।

এর আগে ডা. সিবাস্টিন কুমার সামি ওবায়দুল কাদেরের অপারেশন-পরবর্তী অগ্রগতি পরিবারের সদস্যদের জানান। ওবায়দুল কাদেরের পরিবারের সদস্যরা এ সময় মহান স্রষ্টা ও দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে কাদেরের পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

ওবায়দুল কাদেরের সহধর্মিণী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ, সংসদ সদস্য আসলামুল হক, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিম, নোয়াখালী জেলা সমিতি-ঢাকার সভাপতি শাহাবুদ্দীনসহ ওবায়দুল কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতারা ওই সময় উপস্থিত ছিলেন।

 

মন্তব্য