kalerkantho


অবসরপ্রাপ্ত ১০ সেনা কর্মকর্তা গণফোরামে

নিজস্ব প্রতিবেদক   

২০ নভেম্বর, ২০১৮ ০০:০০



অবসরপ্রাপ্ত ১০ সেনা কর্মকর্তা গণফোরামে

সেনা ও বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত ১০ জন কর্মকর্তা কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরামে যোগ দিয়েছেন। গতকাল সোমবার বিকেলে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী যোগদানকারীদের ফুল দিয়ে স্বাগত জানান।

যোগদানকারীরা হলেন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত লে. কর্নেল খন্দকার ফরিদুল আকবর, শেখ আকরাম আলী, মোহাম্মদ শহিদুল্লাহ, এ এফ এম নুরদ্দীন, অবসরপ্রাপ্ত মেজর মাসুদুল হাসান, মো. এমরান ও মো. বদরুল আলম সিদ্দিকী এবং বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তারা হলেন স্কোয়াড্রন লিডার ফোরকান আলম খান, মো. হাবিব উল্লাহ ও মো. মাহমুদ।

যোদানকারীদের স্বাগত জানিয়ে সুব্রত চৌধুরী বলেন, ‘সেনা ও বিমান বাহিনীর ১০ জন সাবেক কর্মকর্তা গণফোরামে যোগ দিয়েছেন। আমরা আপনাদের স্বাগত জানাই। এই যোগদানের মধ্য দিয়ে রাজনীতিতে আপনাদের নতুন যাত্রা শুরু হলো। আমরা একসঙ্গে কাজ করব। দেশের জন্য কাজ করব। এখন যে লড়াইটা হচ্ছে, সেটা হচ্ছে গণতন্ত্রের পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার। আগামী ৩০ ডিসেম্বর যে নির্বাচনে আমরা অংশগ্রহণ করছি, আমরা মনে করি বাংলাদেশের জন্য এটা সর্বশেষ সুযোগ। এই পরিবর্তনের লড়াইয়ে অবশ্যই আমাদের জিততে হবে।’

এ সময় গণফোরাম নেতা জগলুল হায়দার আফ্রিক, আওম শফিক উল্লাহ, মঞ্জরুল ইসলাম পথিক ও জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক লতিফুল বারী হামিম উপস্থিত ছিলেন।

 

 



মন্তব্য