kalerkantho


নৌকার পক্ষেই কাজ করবে সবাই

ইকবাল হোসেন সবুজ, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ

১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০




নৌকার পক্ষেই কাজ করবে সবাই

কালের কণ্ঠ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের দলের প্রস্তুতি কেমন?

ইকবাল হোসেন সবুজ : আগামী নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য আমাদের ব্যাপক প্রস্তুতি রয়েছে। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর সব কমিটি গঠন করা হয়েছে। সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠক, লিফলেট বিতরণসহ নির্বাচনী এলাকায় সাংগঠনিক তৎপরতা চলছে।

 

কালের কণ্ঠ : নির্বাচনে বিজয়ের ব্যাপারে আপনার দল কতটা আশাবাদী?

ইকবাল হোসেন সবুজ : গাজীপুর নৌকার শক্তিশালী ঘাঁটি। সম্প্রতি অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা বিপুল ভোটে বিজয়ী হয়েছে। ধারাবাহিক উন্নয়ন এবং সন্ত্রাসের বিরুদ্ধে মানুষ আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই ভোট দিয়ে বিজয়ী করবে।

 

কালের কণ্ঠ : সরকারের দমন-পীড়নে বিএনপি রাজনীতির মাঠে কার্যক্রম চালাতে পারছে না, আপনাদের বিরুদ্ধে বিএনপি নেতাকর্মীদের এমন অভিযোগ রয়েছে। কী বলবেন আপনি?

ইকবাল হোসেন সবুজ: যারা অগ্নিসন্ত্রাস করেছে, জ্বালাও-পোড়াও করেছে, মানুষ পুড়িয়ে মেরেছে তাদের বিরুদ্ধে আইন প্রয়োগকারী সংস্থা যথাযথ ব্যবস্থা নেবে, এটাই স্বাভাবিক। উদ্দেশ্যমূলক কাউকে হয়রানি করা হচ্ছে না।

 

কালের কণ্ঠ : প্রতিটি আসনে একাধিক মনোনয়নপ্রত্যাশী রয়েছেন। এতে নির্বাচনে কোনো নেতিবাচক প্রভাব পড়বে কি?

ইকবাল হোসেন সবুজ : সব মনোনয়নপ্রত্যাশীরই বলছেন যিনি নৌকার মনোনয়ন পাবেন, তাঁর পক্ষেই কাজ করবেন। তাই একাধিক মনোনয়নপ্রত্যাশী থাকলেও নির্বাচনে এর নেতিবাচক প্রভাব পড়বে না।

 

কালের কণ্ঠ : মনোনয়নের ব্যাপারে আপনার প্রত্যাশা কী?

ইকবাল হোসেন সবুজ : আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন সৎ, যোগ্য ও জনপ্রিয়দের জরিপের মাধ্যমে মনোনয়ন দেওয়া হবে। আমি মানুষের মাঝে কাজ করছি। শেখ হাসিনা ও আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দলের কাছে মনোনয়ন চাইব। জরিপে, যোগ্যতায় প্রমাণিত হলে নিশ্চয়ই নেত্রী আমাকে মনোনয়ন দেবেন।

 



মন্তব্য