kalerkantho


সড়কে ঝরল ১১ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১৪ আগস্ট, ২০১৮ ০০:০০



সড়কে ঝরল ১১ প্রাণ

দিনাজপুর, কুড়িগ্রামের ফুলবাড়ী, ফরিদপুর, বরগুনার পাথরঘাটা, নওগাঁর রানীনগর, নাটোর ও নারায়ণগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে। এ ব্যাপারে আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে দিনাজপুর-বিরল সড়কে জুটমিল শ্রমিক আফছার আলী (৪০) এবং  বিকেলে দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দরের ভুষিরবন্দর শাহাপাড়া এলাকায় গরু ব্যবসায়ী আকবর আলী (৪৮) নিহত হন। আফছার আলী বিরল উপজেলার হুসনা গ্রামের মৃত নবীর উদ্দীনের ছেলে। আকবর আলী সদর উপজেলার সুন্দরবন গুয়াপাড়া গ্রামের আছের উদ্দিনের ছেলে।

কুড়িগ্রাম : ফুলবাড়ীতে ট্রলির ধাক্কায় পুকুরে পড়ে বাংটু মামুদ (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে উপজেলার চন্দ্রখানা রাসমেলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারীর মিস্ত্রিটারী গ্রামের বাসিন্দা।

পাথরঘাটা (বরগুনা) : পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় মো. বেল্লাল হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরের দিকে পাথরঘাটা-ঢাকা মহাসড়কের বটতলায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। বেল্লাল পাশের মঠবাড়িয়ার সোনাখালী গ্রামের মো. ইউনুছ ফরাজির ছেলে।

নওগাঁ : রানীনগরে সড়ক দুর্ঘটনায় ট্রাক্টরচালক আখতার হোসেন (৫৫) নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে আখতার হোসেন ট্রাক্টরটি সহকারীকে চলাতে দেন। তিনি পাশে বসে উপজেলার কুবরাতলী বাজার থেকে বান্দাইখাড়া এলাকায় মাল নিতে যাচ্ছিলেন। পথিমধ্যে রানীনগর-আত্রাই সড়কের নগর ব্রিজ নামক স্থানে পা পিছলে চলন্ত  ট্রাক্টর থেকে নিচে পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ফরিদপুর : ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের সাদীপুর এলাকায় মান্দারতলা সেতুর ওপর গত রবিবার সন্ধ্যায় মোটরসাইকেলচাপায় নিহত হয়েছেন পথচারী পরান শেখ (৬৫)। পরান শেখ ওই ইউনিয়নের ভাজনডাঙ্গা দক্ষিণপাড় এলাকার মৃত শেখ জৈনুদ্দিনের ছেলে।

নাটোর : গুরুদাসপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত ও কমপক্ষে ১১ জন আহত হয়েছে। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গতকাল সোমবার উপজেলার বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কের হাঁসমারী উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা থেকে কুষ্টিয়াগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন ও ঢাকামুখী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই শ্যামলী পরিবহনের চালক আজাদুল ইসলাম আজাদ নিহত হন। এ ঘটনায় আহত হয় কমপক্ষে ১০ জন। এদিকে উপজেলার দক্ষিণ নারিবাড়ী এলাকায় গতকাল সকালে ব্যাটারিচালিত একটি ভ্যান দুই শিশুকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিন বছরের শিশু সুন্নাতি খাতুন মারা যায়।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামের আগ্রান তেলপাম্প এলাকায় গতকাল সোমবার বিকেলে বাসচাপায় মোটরসাইকেলচালক আব্দুল মান্নান (৩৯) নিহত হয়েছেন। তিনি পাবনার চাটমোহরের শালিখা এলাকার আজিমুদ্দিনে ছেলে। আব্দুল মান্নান নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির-২ মিটার রিডার ছিলেন। অফিস শেষে তিনি বাড়ি ফিরছিলেন।

নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে কাভার্ড ভ্যানের সঙ্গে ট্রাকের সংঘর্ষে এক চালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোরে সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মিরসরাই (চট্টগ্রাম) : ঢাকা-খাগড়াছড়ি সড়কে গতকাল সকালে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে কলি আক্তার (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। কলি মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় গ্রামের নাছির উদ্দিনের স্ত্রী।



মন্তব্য