kalerkantho


যশোরে বিএনপির দুই নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

যশোর অফিস   

১৫ জুন, ২০১৮ ০০:০০



যশোরে বিএনপির দুই নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলামকে সাদা পোশাকধারীরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জিলা স্কুলের সামনে দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করতে গেলে এ ঘটনা ঘটে। তবে গতকাল রাতে এ রিপোর্ট লেখার  সময় পর্যন্ত দুই নেতাকে আটকের কথা স্বীকার করেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী জেলা যুবদলের সভাপতি তমাল আহমেদ বলেন, যশোর শহরের মুজিব সড়কে জিলা স্কুলের প্রধান গেটের কাছে ঈদ উপলক্ষে দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করতে গিয়েছিলেন বিএনপি নেতা সাবু ও যশোর পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম। সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় (এম এম কলেজ) ছাত্রদল প্রতি বছরের মতো এবারও এ কর্মসূচির আয়োজন করে। সন্ধ্যা পৌনে ৬টার দিকে সেখানে সাদা পোশাকে একদল লোক একটি প্রাইভেট কার ও চার-পাঁচটি মোটরসাইকেলে করে হাজির হয়। তারা সাবু ও মারুফকে প্রাইভেট কারে তুলে নিয়ে যায়।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন ও নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন, তাঁরা জানতে পেরেছেন, সাবু-মারুফকে পুলিশই নিয়ে গেছে। বিভিন্ন মাধ্যমে তাঁরা পুলিশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন জানিয়ে বলেন, সাবেরুল হক ও মারুফুল ইসলাম তাঁদের নামে থাকা রাজনৈতিক মামলাগুলোতে জামিনে আছেন। ঈদের আগ মুহূর্তে এমন একটি কর্মসূচি থেকে তাঁদের তুলে নিয়ে যাওয়া খুবই দুঃখজনক বলে মন্তব্য করেন বিএনপি নেতারা।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি আবুল বাশার সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘ওই দুই নেতাকে আটকের বিষয়টি আমার নলেজে নেই।’

ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামানও এ বিষয়ে অবগত নন বলে জানান।



মন্তব্য