kalerkantho


সিলেটে সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ নিহত ২

সিলেট অফিস   

৭ মার্চ, ২০১৮ ০০:০০



সিলেটে সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ নিহত ২

সিলেটের দক্ষিণ সুরমায় দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো অন্তত ২০ জন। নিহতরা হলেন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মাসুক মিয়া (৫০) ও একই এলাকার বাবুল মিয়া (৩৫)। গতকাল মঙ্গলবার সকালে বরইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেওয়ার ঘটনায় কোম্পানীগঞ্জের তেলিখাল ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ আলফু মিয়ার ছেলের সঙ্গে বরইকান্দি এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গৌছ মিয়ার ছেলের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। পরে পুলিশসহ স্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও গতকাল সকাল সাড়ে ১১টার দিকে উভয় পক্ষ আবারও সংঘর্ষে জড়ায়। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় মাসুক মিয়া ও বাবুল মিয়াকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত ঘোষণা করেন। আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহতরা আওয়ামী লীগ নেতা গৌছ মিয়ার সমর্থক বলে জানা গেছে।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, পুলিশ ময়নাতদন্তের জন্য দুজনের লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে জানিয়ে তিনি বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


মন্তব্য