kalerkantho


টঙ্গীতে প্রবাসী দুই চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর ও টঙ্গী প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



টঙ্গীতে প্রবাসী দুই চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে প্রবাসী দুই চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে দত্তপাড়া ঈশানদী সরকার সড়কের বাইতুর নূর জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। তাঁরা মহল্লা গলিতে একটি দোকানে বিপিএলের ফাইনাল ম্যাচ দেখছিলেন। ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহতরা হলেন দত্তপাড়া মাতবর বাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে দুবাই প্রবাসী আক্তার হোসেন (২৮) ও তাঁর চাচাতো ভাই হাবিবুর

 রহমানের ছেলে ইতালিপ্রবাসী আসিফুর রহমান মীম (২৭)। তাঁরা দুজনই মা-বাবার একমাত্র ছেলে ছিলেন।

পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, এক বছর আগে আক্তার দুবাই থেকে ও ছয় মাস আগে ইতালি থেকে বাড়ি আসেন আসিবুর। কেন, কী কারণে, কে বা কারা তাঁদের খুন করেছে তা পরিবার বুঝতে পারছে না। তবে পুলিশ বলছে, এলাকার আধিপাত্য বিস্তার করাকে কেন্দ্র করে এই জোড়া খুন হতে পারে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল রাত ৮টার দিকে একটি দোকানের সামনে খেলা দেখছিলেন আসিফুর রহমান মীম। এ সময় হঠাৎ মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত মীমকে ডেকে মসজিদের সামনে নিয়ে যায়। এরপর ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় আক্তার চাচাতো ভাইকে রক্ষায় এগিয়ে এলে তাঁর পেটেও ছুরি ঢুকিয়ে দেয়। এতে তাঁর ভুঁড়ি বের হয়ে যায়। ভুঁড়ি চেপে ধরে দৌড়ে বাসায় গিয়ে পড়ে যান তিনি। পরে স্বজনরা দুজনকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

নিহত আক্তারের বাবা মজিবুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় বাসা থেকে বেরিয়ে তাঁরা দুই চাচাতো ভাই রাস্তায় এলে অজ্ঞাতপরিচয় পাঁচ-সাতজন দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তাঁদের পথরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই ওই দুর্বৃত্তরা তাঁদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তাঁদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুনিরা বেগম বলেন, আক্তার হোসেন ও মীমের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তাঁদের মৃত্যু হয়েছে।

টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত হয়ে থাকতে পারেন। এখনই কিছু বলা যাচ্ছে না। তবে রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে। এরই মধ্যে পুলিশ খুনিদের ধরতে অভিযান শুরু করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


মন্তব্য