kalerkantho


টুঙ্গিপাড়ায় সাধুকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি   

২৫ এপ্রিল, ২০১৬ ০০:০০



টুঙ্গিপাড়ায় সাধুকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পরমানন্দ রায় নামের এক সাধুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার তাঁর ওপর হামলা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার তিনি মারা যান। এ ঘটনায় শরিফুল শেখ (২৫) নামের এক যুবককে শনিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

পরমানন্দ রায় দক্ষিণ বাসুড়িয়া গ্রামের মৃত মহেন্দ্র নাথ রায়ের ছেলে। তিনি বাসুড়িয়া শ্রীশ্রী বাই রসরাজ আশ্রমের রসরাজ ঠাকুরের অনুসারী ছিলেন।

টুঙ্গিপাড়া থানার ওসি মো. মাহামুদুল হক বলেন, এ হত্যার ঘটনায় নিহতের ছেলে প্রফুল্ল রায় মামলা করেছেন। এ মামলায় টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের আব্দুল মান্নান শেখ মান্নুর ছেলে শরিফুল শেখকে গ্রেপ্তার করা হয়েছে। তার আচরণ সন্দেহজনক। তবে হত্যাকাণ্ডের সঠিক কারণ জানাতে পারেননি ওসি।

নিহত পরমানন্দ রায়ের ছেলে প্রফুল্ল রায় বলেন, শুক্রবার বিকেলে তাঁর বাবা গিমাডাঙ্গা হাটে বাজার করতে যান। হাট থেকে ফেরার সময় শরিফুল শেখ ফার্নিচারের দোকান থেকে ধারালো বাটাল নিয়ে তাঁর বাবার হাতে ও পেটের নিচের অংশে কোপ দেয়। তিনি রাস্তায় পড়ে গেলে শরিফুল তাঁর পিঠে ধারালো অস্ত্র ঢুকিয়ে দেয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাঁকে খুলনায় নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকায় নেওয়া হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তিনি মারা যান।

এদিকে গতকাল রবিবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার দক্ষিণ বাসুড়িয়া গ্রামে নিজ বাড়ির আঙিনায় পরমানন্দ রায়ের মরদেহ সমাহিত করা হয়। এ সময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ প্রশাসন ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


মন্তব্য