kalerkantho


১০ দিনব্যাপী অনলাইন শপিং ফেস্টিভ্যাল '১০-১০'

১ অক্টোবর থেকে ১০ অক্টোবর

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:২৬



১০ দিনব্যাপী অনলাইন শপিং ফেস্টিভ্যাল '১০-১০'

দেশের শীর্ষস্থানীয় ১০টি ই-কমার্স প্রতিষ্ঠান সম্মিলিতভাবে আয়োজন করতে যাচ্ছে। এ পর্যন্ত আয়োজন হওয়া সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব। '১০-১০' শিরোনামে অনুষ্ঠিত হবে এই উৎসব শুরু হবে ১ অক্টোবর এবং শেষ হবে ১০ অক্টোবর। 
 
শপিং ফেস্টিভ্যাল উপলক্ষে আজ রবিবার একটি সংবাদ সম্মেলন আয়োজন হয়। 
 
আয়োজনকারী ই-কমার্স কোম্পানিগুলো হচ্ছে - 
 
·  AjkerDeal.com
 
·  Rokomari.com
 
·  Bagdoom.com
 
·  Priyoshop.com
 
·  Pickaboo.com
 
·  Othoba.com
 
·  Sheba.xyz
 
·  Khasfood.com
 
·  NrbBazaar.com
 
·  Hungrynaki.com
 
১০ দিনব্যাপী এই শপিং উৎসবে প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের জন্য নিয়ে আসছে নানা ধরনের আকর্ষণীয় অফার। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে - 
 
·  ১০ দিনে সারাদেশে যেকোনো প্রোডাক্ট অর্ডারের ক্ষেত্রে ফ্রি ডেলিভারি 
 
·  বিভিন্ন প্রোডাক্টে ৫০-৭০% পর্যন্ত ছাড় 
 
·  মোবাইল পেমেন্টের মাধ্যমে কিনলে ১০-২০% ক্যাশব্যাক 
 
এ ছাড়াও এই সময়ে যারা এই ১০টি ই-কমার্স সাইট থেকে এই ১০ দিনের মধ্যে অর্ডার দিবে, তাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে ১০০ জনকে বাছাই করে বিশেষ গিফট দেওয়া হবে। প্রথম পুরস্কার – থাইল্যান্ড রিটার্ন ভিসিট। দ্বিতীয় পুরস্কার-টিভি, তৃতীয় পুরস্কার- স্মার্টফোন। ১০ দিনে সব মিলিয়ে ১ কোটি টাকা মূল্যমানের ছাড়, ক্যাশব্যাক ও গিফট দেওয়া হবে।
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজকের ডিলের সি ই ও ফাহিম মাশরুর, প্রিয় শপের সি ই ও আশিকুল আলম খান, বাগডুমের সিইও মিরাজুল হক এবং রকমারি ডম কমের হেড অব কমিউনিকেশন মাহমুদুল হাসান সাদিসহ আয়োজক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা। আয়োজকদের পক্ষ বক্তব্য ও সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন আজকেরডিলের প্রধান ফাহিম মাশরুর ও প্রিয়শপের প্রধান আশিকুল আলম খান। তারা জানান যে, অনলাইন শপিং সম্পর্কে সর্বসাধারণকে আরো সচেতন করার উদ্দেশ্য নিয়েই এই আয়োজন। এখন থেকে প্রতিবছর ১-১০ অক্টোবর এই অনলাইন শপিং উৎসব আয়োজন করা হবে। 
 
'১০-১০' শপিং ফেস্টিভেলের পার্টনার ও পৃষ্টপোষকতা করছে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর সংগঠন ই-ক্যাব, মাস্টারকার্ড ও এসএসএল কমার্জ।


মন্তব্য