kalerkantho


ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে স্যামসাং

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:২৪



ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে স্যামসাং

চতুর্থ প্রজন্মের ইন্টারনেট সেবার (ফোর-জি) দ্বারপ্রান্তে থাকা বাংলাদেশের জন্য সুখবর নিয়ে এসেছে বিশ্বের সবচেয়ে বড় মোবাইল ফোন কোম্পানি স্যামসাং। ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে প্রতিষ্ঠানটি।

এতে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে, আল্ট্রা পাওয়ার সেভিং মোড এবং ২.২ ক্যামেরা অ্যাপারচার।  জে২ ফোরজি মোবাইলটি মূলত আগের স্যামসাং জে২ এর একটি উন্নত সংস্করণ, যা গত তিন বছর ধরে দেশের সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোন এবং গ্রাহকদের কাছে সবচেয়ে পছন্দসই এবং নির্ভরযোগ্য স্মার্টফোন হিসেবে রেকর্ড ধরে রেখেছে।

স্যামসাং বাংলাদেশ জানিয়েছে, ২০১৫ সালের নভেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত স্যামসাং জে২ মোবাইলটি প্রায় ১০ লাখ ইউনিট আমদানি হয়েছে যা বাংলাদেশে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে আগে কখনো ঘটেনি।

আরও পড়ুন: চালু হলো ফোরজি

ফোরজির আগমন দেশে অফুরন্ত সম্ভাবনার দ্বার উন্মোচন করে দিয়েছে। গ্রাহকরা ফোর-জি ব্যবহার করে কোনো রকম বাফারিং ছাড়াই দ্রুত গতিতে ভিডিও স্ট্রিমিং করতে পারবেন। ফোরজির সর্বোচ্চ অভিজ্ঞতা দেয়ার জন্য ডুয়াল সিমের এই হ্যান্ডসেটে গ্রাহকরা পাচ্ছেন ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লে।

এই সুপার অ্যামোলেড ডিস্প্লের বৈশিষ্ট্য হচ্ছে এটি টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে হালকা, উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী এবং অধিক টাচ রেসপন্সিভ। সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধায় রোদের আলোতেও গ্রাহকরা উজ্জ্বল এবং স্পষ্টভাবে মোবাইল স্ক্রিন দেখতে পাবেন।

এছাড়াও থাকছে আলট্রা পাওয়ার সেভিং মোড ফিচার এবং কম আলোতে উজ্জ্বল ছবি তোলার জন্য এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

আরও পড়ুন: স্বল্পদামে আরেকটি দুর্দান্ত স্মার্টফোন নিয়ে এল অপ্পো

আকর্ষণীয় ফিচার সম্পন্ন এই জে২ ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি রঙে- গোল্ড এবং ব্ল্যাক। গ্রাহকদের সল্প দামে একটি দুর্দান্ত ফোর-জি স্মার্টফোন উপহার দিতে জে২ ফোর-জির দাম নির্ধারণ করা হয়েছে অবিশ্বাস্যভাবে পূর্বের জে২ মূল্যেই, ৯,৯৯০ টাকা।

২০ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপী স্যামসাং-এর সকল ব্র্যান্ড শপ এবং অনুমোদিত স্টোরগুলো থেকে জে২ গ্যালাক্সির নতুন ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে।



মন্তব্য