kalerkantho


রাজধানীতে স্মার্টফোন মেলা শুরু আজ

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ০৯:৩১



রাজধানীতে স্মার্টফোন মেলা শুরু আজ

আবারও রাজধানীতে আজ থেকে শুরু হচ্ছে স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো। স্মার্টফোন ও ট্যাবলেট কস্পিউটার ব্যবহারকারীদের রকমারি মডেলের ডিভাইস দেখা ও কেনার সুযোগ করে দিবে এই মেলা। আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত চলবে এই মেলা। দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কস্পিউটার নিয়ে এটিই সবচেয়ে বড় আয়োজন। আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।


আরো পড়ুন: আজ থেকে শুরু স্মার্টফোন ও ট্যাব মেলা


তবে আজ বিকেলে সাড়ে ৩টায় প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতোমধ্যে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে বলে জানিয়েছেন মেলার আয়োজকরা।


আরো পড়ুন: ডিজিটাল ওয়ার্ল্ড মেলা শুরু হচ্ছে ৬


এক্সপো মেকারের মুল পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। থাকছে অন্যান্য অনেক আয়োজন। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

 


মন্তব্য