kalerkantho


১৪ ইঞ্চি ফুল টাচ ল্যাপটপ মাত্র ২২ হাজার টাকায়

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৭ ২৩:২২



১৪ ইঞ্চি ফুল টাচ ল্যাপটপ মাত্র ২২ হাজার টাকায়

১৪ ইঞ্চি ফুল টাচ ল্যাপটপ এখন পাওয়া যাচ্ছে মাত্র ২২ হাজার টাকায়। এটি ৩৬০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করা যাবে।

থাকছে ইউন্ডোজ ১০ জেনুইন।

১৪ ইঞ্চি ফুল টাচ স্ক্রিন এই ডিভাইসের মাধ্যমে সহজেই মাইক্রোসফট অফিসের সমস্ত কাজ যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট-এ প্রেজেন্টেশন করা যাবে। সাথে কি-বোর্ড থাকায় বাংলা, ইংলিশ ও আরবি টাইপ করতে পারবেন। ইন্টারনেট ব্রাউজ, ইমেইল, ইউটিউব, ফেসবুক, ফটো এডিটিংসহ ইত্যাদি পার্সোনাল কাজের জন্য এটা হতে পারে আপনার নিত্য দিনের কাজের সঙ্গী।

উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেম ব্যবহৃত এই ল্যাপটপ দিবে দ্রুত কাজ করার সুবিধা, ৩৬০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করার সুবিধা থাকায়, এই ডিভাইসটি ল্যাপটপ এবং ট্যাবলেট দুই ভাবেই ব্যবহার করতে পারবেন। এর মাধ্যমে আপনি নিজের সুবিধামত পজিশনে বসে ব্যবহার করতে পারবেন।  

যেকোনো কাজ দ্রুত করার জন্য এতে ব্যবহার করা হয়েছে ইন্টেল প্রসেসর। ২ জিবি র‍্যাম, ৬৪ জিবি এস এস ডি ইন্টারনাল স্টোরেজ, ১২৮ জিবি পর্যন্ত মাইক্রো এস ডি কার্ড দিয়ে বাড়াতে পারবেন। ১-২ টিবি এক্সটারনাল হার্ড ডিস্ক, পেন ড্রাইভসহ যে কোনো ইউ এস বি ডিভাইস সাপোর্ট করবে।

 

২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাহায্যে স্কাইপি এবং ফেসবুক ভিডিও কল করা যায় সহজেই। এ ছাড়াও রয়েছে ওয়াই-ফাই ইন্টারনেট কানেকটিভিটি, ২টা ইউএসবি পোর্ট, ব্লুটুথ মাইক্রো এস ডি কার্ড পোর্টসহ ইত্যাদি সুবিধা। এতে ব্যবহৃত হয়েছে ১০ হাজার মিলি আম্পিয়ার লিথিয়াম পলিমার ব্যাটারি, যা দিয়ে টানা ৮ ঘণ্টা কাজ করা যাবে। ১৫০ ঘণ্টা স্ট্যান্ড বাই চার্জ থাকবে।

১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টিসহ দাম পড়বে ২২ হাজার টাকা। পণ্যটি সিলভার কালারে পাওয়া যাচ্ছে। এই অফারটি মাল্টিপ্লান সেন্টার এবং আই ডি বি ভবনের রাইয়ান্স কম্পিউটার, স্টার টেক, বেসিক টেকনোলজি, টেক ভিউসহ অনুমোদিত শো রুমে পাওয়া যাবে। অনলাইন শপ আজকের ডিল এবং পিকাবু ডট কমে ও পাওয়া যাবে। অফারটি স্টক থাকা পর্যন্ত চলবে।

বাংলাদেশে সুরভী এন্টারপ্রাইজ লিমিটেড, আই লাইফের একমাত্র পরিবেশক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, জেড নোট ল্যাপটপটির দাম ২৪ হাজার থেকে কমিয়ে ২২ হাজার টাকা করা হয়েছে। বিস্তারিত জানতে কল করুন ০১৮৪৭০৫২০৭৯, ০১৮৪৭০৫২০৭৪ নম্বরে।


মন্তব্য