kalerkantho


ফেসবুক মেসেঞ্জারে এবার যুক্ত হল এই মজার গেম!

কালের কণ্ঠ অনলাইন   

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০২



ফেসবুক মেসেঞ্জারে এবার যুক্ত হল এই মজার গেম!

দু’দশক আগে মোবাইল ফোনের সংজ্ঞাটা ছিল বর্তমানের থেকে অনেকটাই আলাদা। ফোন আর মেসেজ করাই ছিল এর আসল কাজ। আর সে যুগের ফোন বললেই প্রথমে চোখে ভেসে ওঠে নোকিয়া ৩৩১০ মডেলটি। যা নতুন মোড়কে বাজারে ফিরে এসেছে। তবে হ্যাঁ। ফোন আর মেসেজ ছাড়াও নীল রঙের সেই সাদা-কালো ছোট্ট স্ক্রিনের মোবাইলটিতে আরও একটি লোভনীয় বস্তু ছিল। রেডিও, মিউজিক, ক্যামেরা, ইন্টারনেটের অনুপস্থিতিতে গ্রাহকদের সেই যেন মন ভাল করে দিত। ঠিক ধরেছেন। স্নেক গেম। নোকিয়া ৩৩১০-র সঙ্গে ফিরল জনপ্রিয় সেই গেমও। তবে তার জন্য নোকিয়ার মডেলটি কেনার প্রয়োজন নেই।

কারণ এবার ফেসবুক মেসেঞ্জারেই খেলা যাবে স্নেক গেম।

রবিবার বার্সেলোনায় এমডব্লিউসি’র ২০১৭-র জমকালো অনুষ্ঠানে লঞ্চ করা হয় নোকিয়া ৩৩১০। আগের থেকে অনেকটাই পাতলা এবং রঙিন হয়ে ফিরেছে হ্যান্ডসেটটি। মডেলে আগের মতোই এখনো ইন্টারনেট পরিষেবা মিলবে না। তবে ঘোষণা করা হল এই মডেলের হাত ধরেই ফিরছে স্নেক গেম। যা ফেসবুক মেসেঞ্জারেও খেলা যাবে। কী করতে হবে তার জন্য? নিজের মেসেঞ্জার অ্যাপটি আপডেট করে নিলেই কেল্লা ফতে। তবে আপডেটের পরেও এই গেমের অপশনটি যদি খুঁজে না পেয়ে থাকেন, তবে চিন্তা করবেন না। কাজ চলছে। খুব শিগগিরই পেয়ে যাবেন।

ইতিমধ্যেই মেসেঞ্জারে ফ্রেম, জিআইএফ-এর মতো নানা ফিচার যুক্ত হয়েছে। এবার এখানে যুক্ত হল গেমও। প্রত্যেক মেসেঞ্জার ইউজারই তাঁদের প্রিয় স্নেক গেমটি খেলতে পারবেন।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য