kalerkantho


মাত্র ১৪,৯৯৯ টাকায় ব্রান্ড নিউ ল্যাপটপ!

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৪১



মাত্র ১৪,৯৯৯ টাকায় ব্রান্ড নিউ ল্যাপটপ!

যুক্তরাষ্ট্রের ব্র্যান্ড আই লাইফ ল্যাপটপ মাত্র ১৪,৯৯৯ টাকায়! 

ইনটেল কোয়াড কোর ও জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম সমৃদ্ধ সবচেয়ে স্লিম ল্যাপটপ পাওয়া যাচ্ছে দেশের বাজারে। শিক্ষার্থী ও কর্পোরেট এক্সকিউটিবদের জন্য বিশেষভাবে তৈরি এই ল্যাপটপে ইনটেল কোয়াড কোর প্রসেসর ও অরিজিনাল উইন্ডোজ ১০ রয়েছে। সহজে বহনযোগ্য ল্যাপটপটির ওজন মাত্র ১.২৫ কেজি। ১৫.৯ মিমি পুরুত্ব, অত্যন্ত আর্কষণীয় ডিজাইনের, স্লিম, স্বচ্ছ ও সম্পূর্ন এইচডি কোয়ালিটির ডিসপ্লে সংযুক্ত ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্রে, সিলভার ও গোল্ডেন রঙে।

১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপ দিয়ে সকল ধরণের কাজ করতে পারবেন। এতে রয়েছে ৮০০০ এম এ আইচ ব্যাটারি, যার মাধ্যমে আপনি টানা ৮ ঘণ্টা চালাতে পারবেন। বহন করতে কোন ধরণের বাড়তি প্রেসার নেই, খুবই হাল্কা ও বহন যোগ্য। অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ই-মেইল ইত্যাদির কাজ সহজে করতে পারবেন। এসডি কার্ড দিয়ে মেমোরি বাড়াতে পারবেন, এক্সটারনাল হার্ড ডিস্ক, পেন ড্রাইভ ও ইউস করতে পারবেন। ২ জিবি রাম, ৩২ জিবি এসএসডি স্টোরেজ + ক্লাউড ১০০০ জিবি ফ্রী। ল্যাপটপটিতে রয়েছে ২ টি ইউএসবি পোর্ট টু, এইচডিএমআই ও এসডি কার্ড পোর্ট।

 

আপনার ক্রয় ক্ষমতার মধ্যে এই ল্যাপটপটি ঢাকার বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি ভবন), মাল্টিপ্লান সেন্টার, উত্তরা কম্পিউটার সেন্টার, রংপুর, রাজশাহী, চট্টগ্রাম, বগুড়াসহ, বিসিএস কম্পিউটার মার্কেটের অনুমোদিত ডিলারের শো রুমে পাওয়া যাচ্ছে। এ ছাড়া ও জেড এয়ার প্রও ল্যাপটপটি কিস্তিতে কিনতে পারবেন পিকাবু ডট কম থেকে।  

I-Life Technology Inc  যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত প্রতিষ্ঠান, মানুষের জীবনকে সহজ ও গতিময় করার জন্য কোম্পানিটি, সম্প্রতি বাংলাদেশে যাত্রা শুরু করেছে। এর পণ্য গুলো যেমন ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট পিসি ইত্যাদি সৌদি আরব, ইউনাইটেড আরব আমিরাত, কুয়েত, ওমান, কাতার, মিশরসহ পৃথিবীর প্রায় ৭০টি দেশে পাওয়া যায়। আই লাইফ মানুষের স্বাদ ও সাদ্ধের কথা মাথায় রেখে, এই প্রথম বাংলাদেশের বাজারে সুপার আলট্রা স্লিম ল্যাপটপ নিয়ে এলো, এই ল্যাপটপ টি আপনার অফিস ও পার্সোনাল কাজ গুলোকে সহজ ও গতিময় করবে। বাংলাদেশে সুরভী এন্টারপ্রাইজ লিমিটেড আই লাইফের একমাত্র পরিবেশক।


মন্তব্য