kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


অ্যাপল স্টোরে ঢুকে আইফোনগুলো ভাঙতে শুরু করলেন ভদ্রলোক! (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

২ অক্টোবর, ২০১৬ ১৩:৫২



অ্যাপল স্টোরে ঢুকে আইফোনগুলো ভাঙতে শুরু করলেন ভদ্রলোক! (ভিডিও)

বড় বড় ব্র্যান্ডের স্মার্টফোন নিয়ে নিয়মিত খবর বেরোয়। এদের নিয়ে নানা অভিযোগ বিষয়ে উন্মাদনা দেখা যায় মানুষের মাঝে।

এবার এমন পাগলামী দেখা গেলো এক আইফোন ব্যবহারকারীর। কোনো না কোনো অভিযোগ নিয়েই ফ্রান্সের এক অ্যাপল স্টোরে প্রবেশ করলেন তিনি। তারপর যা ঘটালেন তা সত্যিই খবর হয়ে গেলো।

ওই ব্যক্তি ফ্রান্সের একটি অ্যাপল স্টোরে ঢুকলেন। আর শুরু করলেন ভাঙচুর। তবে অন্য কিছু ভাঙেননি তিনি। তার যত রোষ অ্যাপলের পণ্যগুলোর ওপর। স্টোরের সব আইফোন ভাঙতে থাকেন। একেটি ম্যাকবুকও ভেঙে ফেলেন।

একেক জন একেক কথা বলছেন। কেউ বলছেন, লোকটি স্যামসাং ব্র্যান্ডের ভক্ত বলেই অ্যাপলের ওপর আক্রোশ তার। আবার কেউ বলছেন, অ্যাপলের সেবা প্রদানের নিয়ম-কানুন নিয়ে তার যত জেদ।

কেউ একজন এ ঘটনা চলাকালে ভিডিও করে ফেলেন। এটাকে ইউ টিউবে দেখা যাচ্ছে। ভিডিওটি টুইটারে তুলে দেন একজন। ইতিমধ্যে তা ১৩ হাজারবার দেখা হয়ে গেছে।

যিনি ভিডিওটি প্রকাশ করেছেন তিনি জানান, লোকটি তার পণ্যটি ফেরত নেওয়ার বিষয়ে কথা বলছিলেন। কিন্তু স্টোর থেকে তাকে প্রত্যাখ্যান করা হয়। এতেই চটে যান তিনি। তিনি চিৎকার বলে বলছিলেন, লেডিস অ্যান্ড জেন্টলম্যান, অ্যাপল এমন এক কম্পানি যারা ইউরোপিয়ান ভোক্তা অধিকার রক্ষা করছে না।

তিনি আরো বলছিলেন, তারা আমার ক্ষতি পুষিয়ে দিতে অস্বীকৃতি জানায়। আমি বলেছিলাম, আমার অর্থ ফেরত চাই। তারা 'না' বলে দেয়। কাজেই এখন কি ঘটবে? এটাই ঘটবে।

এ ঘটনা নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেনি অ্যাপল।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/tMcHnONkv7s" frameborder="0" allowfullscreen></iframe>
সূত্র : হিন্দুস্তান টাইমস  

 


মন্তব্য