kalerkantho


'দ্যা সফট কিং'র উদ্যোগে ক্যারিয়ার বিষয়ে সেমিনার

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জুন, ২০১৬ ১৭:১১



'দ্যা সফট কিং'র উদ্যোগে ক্যারিয়ার বিষয়ে সেমিনার

'দ্যা সফট কিং' আইটির উদ্যোগে 'ক্যারিয়ার ইন আইটি' শীর্ষক সেমিনার ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার ঢাকার  একটি কমিউনিটি সেন্টারে এ সেমিনার ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

এতে আইটি বিষয়ক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন বক্তারা।

সেমিনারে বিডিওয়েবআইটি, হোস্ট ক্ল, এমআরএস আইটির প্রধান নির্বাহীরা উপস্থিত ছিলেন। দ্যা সফট কিংয়ের প্রধান নির্বাহী রিফায়েত রিফাত বলেন, "যখন আমাদের সময় থাকে তখন সামর্থ্য থাকে না, যখন সামর্থ্য থাকে তখন ইচ্ছে থাকে না, আর যখন সময় ও ইচ্ছে দুটোই থাকে তখন আর সুযোগ থাকে না। তাই আমরা দেরি না করে আমাদের ইচ্ছেটাকে বাস্তবে রূপ দেওয়া শুরু করে দিয়েছি। আমাদের ইচ্ছে আছে প্রতি ২-৩ মাস পরপর একটি করে ফ্রি আইটিবিষয়ক সেমিনার আয়োজন করার যেখানে সকল প্রযুক্তিপ্রেমী মানুষ জানতে এবং শিখতে পারবে, বিভিন্ন বিষয়ে কিছু ধারণা পাবে। "

প্রায় সাতটি সেশন নিয়ে টানা পাঁচ ঘণ্টার সেমিনারটি ছিল সব ধরনের প্রযুক্তিপ্রেমীদের জন্য সম্পূর্ণ ফ্রি। অন্যদের সফলতায় অনুপ্রাণিত হয়ে অনেকেই আইটিতে ক্যারিয়ার গঠনের যুদ্ধে নেমে পড়েন। সেমিনারে  বক্তারা আইটিতে ক্যারিয়ার গড়ার কিছু সহজ বিষয় নিয়ে আলোচনা করেন। সেমিনারে অংশগ্রহণকারীদের জন্য ছিল কুইজের আয়োজন।

সেমিনার শেষে কুইজের সঠিক উত্তর দাতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 


মন্তব্য