kalerkantho


কৃষিতে সফটওয়্যার নিয়ে আন্তর্জাতিক কৃষি ও প্রযুক্তি মেলায় 'দ্যা সফট কিং'

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৬ ১৭:৪৬



কৃষিতে সফটওয়্যার নিয়ে আন্তর্জাতিক কৃষি ও প্রযুক্তি মেলায় 'দ্যা সফট কিং'

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আন্তর্জাতিক কৃষি ও প্রযুক্তি মেলায় 'দ্যা সফট কিং' নিয়ে এসেছে 'অ্যাগ্রো অ্যাসিস্ট্যান্ট' অ্যাপস। যার সাহায্যে প্রান্তিক পর্যায়ের একজন কৃষক ফসলের বিভিন্ন সমস্যা ও তার সমাধান জানতে পারবে।

এ ছাড়াও তার সমস্যা সমাধানের জন্য কৃষি সহায়কের সাথে যোগাযোগ করতে পারবে।

গত ১৭ মার্চ থেকে শুরু হয়েছে আন্তর্জাতিক কৃষি ও প্রযুক্তি মেলা, চলবে ১৯ মার্চ শনিবার পর্যন্ত। মেলায় স্টল নিয়ে এসেছে তরুণ প্রযুক্তিবিদ ও উদ্যোক্তারা। মেলাটি প্রযুক্তিপ্রেমী মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। এমনি একটি প্রযুক্তি সেবা প্রদান করা প্রতিষ্ঠান দ্যা সফট কিং। দ্যা সফটকিং মূলত সফটওয়ার ডেভলপমেন্ট, ওয়েব ও মোবাইল অ্যাপ ডেভলপ করে থাকে।

বিস্তারিত জানতে চাইলে দ্যা সফট কিং-এর সিইও রিফায়েত রিফাত জানান, বিশ্ব এখন প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। আমাদের দেশও এর ব্যতিক্রম নয়। তাই সময়ের সাথে তাল মেলাতে দ্যা সফট কিং প্রযুক্তিসেবা নিয়ে গ্রাহকের দোরগোড়ায় এসেছে মেলার মাধ্যমে, কৃষিনির্ভর এই দেশে প্রান্তিক পর্যায়ের কৃষক এবং কৃষি ক্ষেত্র নিয়ে আমাদের কাজ করবার ইচ্ছা অনেক আগে থেকেই ছিল, সেই ইচ্ছাকে প্রান্তিক পর্যায় পর্যন্ত নিয়ে যাবার জন্য আমাদের এই প্রয়াস।

শুধুমাত্র কৃষিক্ষেত্র নয় দ্যা সফট কিং-এর রয়েছে সকল ধরনের ছোট বড় ব্যবসার জন্য প্রায় ৩০ রকম রেডিমেড সফটওয়্যার, যা করতে পারে সকল ব্যবসাকে আরও সহজ এবং ইন্টারনেটের মাধ্যমে পৌছিয়ে দিতে পারে আপনার কাঙ্ক্ষিত লাখো লোকের কাছে।

যেকোনো সাহায্য এবং সহযোগিতার জন্য ভিজিট করতে পারেন দ্যা সফট কিং এর ওয়েবসাইটে : http://www.thesoftking.com


মন্তব্য