kalerkantho

দুই মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল ক্রাউন সিমেন্ট

বাণিজ্য ডেস্ক   

২৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুই মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল ক্রাউন সিমেন্ট

ক্রাউন সিমেন্ট : ‘অনারিং আওয়ার হিরো’ কার্যক্রমের আওতায় দুজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল এম আই সিমেন্ট ফ্যাক্টরি (ক্রাউন সিমেন্ট)। গত রবিবার কম্পানির প্রধান কার্যালয়ে নওগাঁর মো. হারুন অল রশিদ এবং বগুড়ার মো. আব্দুল হালিম তালুকদারকে ক্রেস্ট, আর্থিক প্রণোদনা ও গিফট ভাউচার দেওয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

‘অনারিং আওয়ার হিরো’ কার্যক্রমের আওতায় বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে অসামান্য অবদানের জন্য দুজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল এম আই সিমেন্ট ফ্যাক্টরি (ক্রাউন সিমেন্ট)।

স্বাধীনতা দিবস উপলক্ষে গত রবিবার ক্রাউন সিমেন্ট গ্রুপের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে নওগাঁর মো. হারুন অল রশিদ এবং বগুড়ার মো. আব্দুল হালিম তালুকদারকে সম্মাননাসূচক ক্রেস্ট, এককালীন আর্থিক প্রণোদনা ও গিফট ভাউচার প্রদান করা হয়।

ক্রাউন সিমেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, ‘মুক্তিযোদ্ধারা বাংলাদেশকে স্বাধীন করে ভুল করেননি। আজকে বাংলাদেশ অর্থনৈতিক ও সামাজিক সব ধরনের সূচকে পাকিস্তান থেকে এগিয়ে। এই মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানানো আমাদের একটি ক্ষুদ্র প্রয়াসমাত্র। কিন্তু তাঁরা আরো বড় পরিসরে সম্মাননা পাওয়ার অধিকার রাখেন।’

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীর কবির বলেন, ‘মুক্তিযোদ্ধাদের অবদান অসামান্য। আজকে যেমন আমরা দুজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছি, তেমনি শেষাব্দি পর্যন্ত ক্রাউন সিমেন্ট গ্রুপ এ দেশের মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিয়ে যাবে।’

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ক্রাউন সিমেন্ট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুদ খান এবং প্রধান পরিচালন কর্মকর্তা মো. মোক্তার হোসেন তালুকদার, এফসিএ।

হারুন অল রশিদ যুদ্ধ চলাকালীন সময় সাত নম্বর সেক্টরের অধীনে সশস্ত্র যুদ্ধ করেন। আব্দুল হালিম তালুকদারও সাত নম্বর সেক্টরের অধীনে সশস্ত্র যুদ্ধে অংশগ্রহণ করেন।

মন্তব্য