kalerkantho

শিক্ষাপ্রতিষ্ঠানের ফি পরিশোধে এডিসফটের সহায়তা নেবে বিকাশ

বাণিজ্য ডেস্ক   

২৫ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



শিক্ষাপ্রতিষ্ঠানের ফি পরিশোধে এডিসফটের সহায়তা নেবে বিকাশ

বিকাশ : শিক্ষাপ্রতিষ্ঠানের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করতে এডুকেশন সফটওয়্যার ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এডিসফটের সঙ্গে একটি চুক্তি করেছে বিকাশ। বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং এডিসফটের এমডি সাকিব রব্বানী সম্প্রতি বিকাশ কার্যালয়ে চুক্তিতে সই করেন

শিক্ষাপ্রতিষ্ঠানের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করতে এডুকেশন সফটওয়্যার ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এডিসফটের সঙ্গে একটি চুক্তি করেছে বিকাশ। চুক্তির আওতায় সারা দেশে এডিসফটের ‘অধ্যয়ন এডুকেশন ইআরপি’ সফটওয়্যার ব্যবহার করে এমন দুই শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠানের সব ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং এডিসফটের এমডি সাকিব রব্বানী সম্প্রতি বিকাশ কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিকাশের কমার্শিয়াল ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার এ টি এম মাহবুব আলম, লিড কি-অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট মো. মাহবুবুর রহমান, কি-অ্যাকাউন্ট ম্যানেজার রাইয়ান মাহমুদ এবং এডিসফটের জেনারেল ম্যানেজার অ্যাডমিন অ্যান্ড অপারেশন দেওয়ান সাইফুদ্দিন আহম্মদ এবং প্রজেক্ট ম্যানেজার কাওসার আহমেদ।

মন্তব্য