kalerkantho

কিং ব্র্যান্ড সিমেন্টের রিটেইলার উৎসব

খুলনা অফিস   

২১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



কিং ব্র্যান্ড সিমেন্টের রিটেইলার উৎসব

কিং ব্র্যান্ড সিমেন্ট : কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রিটেইলার ও তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে খুলনায় অনুষ্ঠিত রিটেইলার উৎসবে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রিটেইলার ও তাঁদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে খুলনায় অনুষ্ঠিত হলো রিটেইলার উৎসব। অনুষ্ঠানে খুলনা অঞ্চলের এক হাজার ২০০ রিটেইলার ও তাঁদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

গতকাল বুধবার জেলার ডুমুরিয়ার জনতা আমভিটার মনোরম পরিবেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে গান, নাচ, কৌতুক, র‌্যাফল ড্রসহ বৈচিত্র্যময় আয়োজন করা হয়। পরে এক সংক্ষিপ্ত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন।

তিনি বলেন, ‘কিং ব্র্যান্ড সিমেন্টের চালিকাশক্তিতে রয়েছেন অসংখ্য রিটেইলার। তাঁরাই ব্যবসার মূল ভিত্তি। এ জন্য তাঁদের পরিবারের সঙ্গে একটি দিন কাটাতে এই উদ্যোগ নেওয়া হয়। এতে করে আমাদের মধ্যে বন্ধন সুদৃঢ় হলো। আগামী দিনেও এমন উদ্যোগ অব্যাহত থাকবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জনতা সিমেন্ট এজেন্সির প্রিন্সিপাল অফিসার এস এম গোলাম কুদ্দুস, সভাপতি এস এম মোস্তাকিম বিল্লাহ প্রমুখ।

মন্তব্য