kalerkantho

রংপুরে বসুন্ধরা টিস্যু বর্ণমালা চ্যালেঞ্জ-৩

রংপুর অফিস   

২১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রংপুরে বসুন্ধরা টিস্যু বর্ণমালা চ্যালেঞ্জ-৩

বসুন্ধরা টিস্যু : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো বসুন্ধরা টিস্যু-বর্ণমালা চ্যালেঞ্জ-৩। এই চ্যালেঞ্জে ৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ছবি : কালের কণ্ঠ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো বসুন্ধরা টিস্যু-বর্ণমালা চ্যালেঞ্জ-৩। কালের কণ্ঠ শুভসংঘের সহযোগিতায় গতকাল বুধবার ‘বলবো বর্ণমালা, শুনবে বিশ্ব’ স্লোগানে জমকালো এই চ্যালেঞ্জে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও প্রকাশনা দপ্তরের প্রশাসক এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নজরুল ইসলাম এবং প্রভাষক রহমত উল্লাহ।

কালের কণ্ঠ রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরীর সভাপতিত্বে চ্যালেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন শুভসংঘ বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল তোফায়েল, রংপুর জেলা শাখার আলী সাকিব, ফারজানা সিদ্দিকা রাসু, দেলোয়ার হোসেন, রংপুর সরকারি কলেজ শাখার শুভ আহমেদ, মিন্টু মিয়া প্রমুখ।

পরে শিক্ষার্থীরা বসুন্ধরা টিস্যু-বর্ণমালা চ্যালেঞ্জ-৩ এ ২০ সেকেন্ডের মধ্যে স্বরবর্ণ ও ব্যঞ্জনবর্ণগুলো শুদ্ধভাবে বলে ভিডিও করে নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করেন এবং বন্ধুদের চ্যালেঞ্জ ছুড়ে দেন।

 

মন্তব্য