kalerkantho

ইউএস-বাংলার চেন্নাই ফ্লাইট ৩১ মার্চ

নিজস্ব প্রতিবেদক   

২১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইউএস-বাংলার চেন্নাই ফ্লাইট ৩১ মার্চ

দেশের আকাশ পরিবহনের ইতিহাসে প্রথমবারের মতো আগামী ৩১ মার্চ থেকে ভারতের চেন্নাইতে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস। প্রাথমিকভাবে সপ্তাহে তিন দিন এই রুটে ফ্লাইট চালাবে বেসরকারি বিমান সংস্থাটি। গতকাল বুধবার রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ইউএস-বাংলা এয়ারলাইনসের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ। এ সময় তিনি যাত্রীদের জন্য হেলথ ও হলিডে প্যাকেজ ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা-চট্টগ্রাম-চেন্নাই রুটে ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হবে। বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফটে আটটি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসের আসন রয়েছে। ঢাকা-চেন্নাই রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১৫ হাজার ৪৩ টাকা এবং ফিরতি ভাড়া ২৪ হাজার ২২৩ টাকা নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া চট্টগ্রাম-চেন্নাই রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১৬ হাজার ৪৫ টাকা এবং ফিরতি ভাড়া ২৬ হাজার ২২৫ টাকা নির্ধারণ করা হয়েছে। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।

হেলথ প্যাকেজ : ইউএস-বাংলার এয়ারলাইনসের সঙ্গে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের একটি দ্বিপক্ষীয় চুক্তি সই হয়েছে। চেন্নাইয়ে প্রতিজনের জন্য ৩৭ হাজার ৯৯০ টাকার একটি হেলথ প্যাকেজ ঘোষণা করেছে।

হলিডে প্যাকেজ : পর্যটকদের জন্য ন্যূনতম ৩২ হাজার ৪৯০ টাকায় দুই রাত তিন দিনের হলিডে প্যাকেজ ঘোষণা করা হয়েছে। প্যাকেজের মধ্যে ঢাকা-চেন্নাই-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, দুজনের জন্য দুই রাত তিন দিন থাকার ব্যবস্থা, সকালের নাশতা ও ফ্রি এয়ারপোর্ট পিক-আপ অন্তর্ভুক্ত রয়েছে।

 

মন্তব্য