kalerkantho

করপোরেট কর্নার

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

মার্কেন্টাইল ব্যাংক : মার্কেন্টাইল ব্যাংক সম্প্রতি অ্যাকসেস টু ইনফরমেশন প্রগ্রামের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। রাজধানীর আগারগাঁওয়ে আইসিটি ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের ডিএমডি আদিল রায়হান এবং এটুআই প্রগ্রামের প্রকল্প পরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব মো. মোস্তাফিজুর রহমান সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


প্রাইম ব্যাংক : প্রাইম ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন গত শনিবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী প্রধান অতিথি হিসেবে এ সম্মেলন উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


পূবালী ব্যাংক : পূবালী ব্যাংকের রংপুর অঞ্চলের প্রথম শাখা ব্যবস্থাপক সম্মেলন সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের রংপুর অঞ্চলাধীন শাখাগুলোর ব্যবস্থাপকদের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের এমডি মো. আব্দুল হালিম চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।


গ্রিন ডেল্টা : ইনফোকর্প টেকনোলজিসের প্রতিষ্ঠাতা ও সিইও রয় লাই এবং গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের এমডি ও সিইও ফারজানা চৌধুরী সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে এক চুক্তিতে স্বাক্ষর করেন। যার মাধ্যমে সামাজিক এবং অর্থনৈতিক ক্ষমতায়নের দিকে এগিয়ে যাবে আড়াই কোটি গবাদি পশুর মালিক। সংবাদ বিজ্ঞপ্তি।


আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক : বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে অনুষ্ঠিত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৯তম জাতীয় সমাবেশে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক স্টলে ব্যাংক চেয়ারম্যান ও আনসার ভিডিপি মহাপরিচালক প্রধানমন্ত্রীর হাতে লভ্যাংশের চেক তুলে দেন। সংবাদ বিজ্ঞপ্তি।


সুপারস্টার গ্রুপ : সুপারস্টার গ্রুপ বাজারে নিয়ে এলো আন্তর্জাতিক মানসম্মত নতুন তিনটি গ্যাংসুইচ সিরিজ সিলভার লাইন, গ্লামার এবং আলটিমেট। সম্প্রতি কম্পানির হেড অফিসে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কম্পানির এমডি মোহাম্মদ ইব্রাহিম, ডিএমডি মোহাম্মদ হারুন অর রশিদসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।


ইউসিবি : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) গুলশান লার্নিং ও ডেভেলপমেন্ট সেন্টারে ব্যাংকের ক্যাশ কর্মকর্তাদের জন্য সপ্তাহব্যাপী কর্মশালার আয়োজন করে। কর্মশালা শেষে সনদপত্র প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিবির এএমডি আরিফ কাদরিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য