kalerkantho

আইপিডিসির তরুণ পেশাজীবী সম্মেলন

বাণিজ্য ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



আইপিডিসির তরুণ পেশাজীবী সম্মেলন

আইপিডিসি : আইপিডিসির ইয়াং প্রফেশনাল সামিটের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শিক্ষা অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবায়েত-উল-ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন আইপিডিসি ফাইন্যান্সের এমডি ও সিইও মমিনুল ইসলাম।

আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্সের সৌজন্যে ঢাকা ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের (ডিইউসিসি) সহযোগিতায় লাইটহাউস আয়োজিত এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসা প্রশাসন সমর্থিত আইপিডিসি ইয়াং প্রফেশনাল সামিট (ওয়াইপিএস) শুরু হয়েছে। গত সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শিক্ষা অনুষদের কনফারেন্স হলে ‘সিইওস অব ফিউচার’ স্লোগানে সম্মেলনের উদ্বোধন হয়।

আইপিডিসি ওয়াইপিএস দেশের পরবর্তী প্রজন্মের শিল্প, করপোরেট ও সামাজিক নেতৃত্বকে উৎসাহিত করার জন্য নিবেদিত। সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শিক্ষা অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবায়েত-উল-ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন আইপিডিসি ফাইন্যান্সের এমডি ও সিইও মমিনুল ইসলাম। অনুষ্ঠানে মমিনুল ইসলাম বলেন, ‘আইপিডিসি আশা করে, তরুণরা এখন থেকেই সিইওর মনোভাব ধারণ করে চলবে। শিল্প, করপোরেট, সামাজিক ক্ষেত্রসহ বিভিন্ন অঙ্গনের অভিজ্ঞ ও গুরুত্বপূর্ণ কর্ণধারদের অভিজ্ঞতাকে পুঁজি করে তারা দেশের অগ্রগতিতে বিশেষ ভূমিকা রাখতে সক্ষম হবে।’

মন্তব্য