kalerkantho


কুষ্টিয়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



কুষ্টিয়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

কিং ব্র্যান্ড সিমেন্ট : কুষ্টিয়া রাইফেল ক্লাব অডিটরিয়ামে অনুষ্ঠিত রাজসভায় কিং ব্র্যান্ড সিমেন্ট কুষ্টিয়া বিশ্বাস ট্রেডার্সের স্বত্বাধিকারী তহিদুর রহমান বেলাল সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন খুলনার ডিভিশনাল সেলস ম্যানেজার মো. নূরুল ইসলাম

বসুুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক, রিটেইলার ও রাজমিস্ত্রিদের নিয়ে কুষ্টিয়ায় ‘রাজসভা’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার কুষ্টিয়া রাইফেল ক্লাব অডিটরিয়ামে অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্ট কুষ্টিয়া বিশ্বাস ট্রেডার্সের স্বত্বাধিকারী তহিদুর রহমান বেলাল সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন খুলনার ডিভিশনাল সেলস ম্যানেজার মো. নূরুল ইসলাম।

তিনি বলেন, ‘যারা রাজমিস্ত্রি আছেন, তাঁরা আমাদের কম্পানির একেকজন অ্যাম্বাসাডর। আপনাদের ওপরেই নির্ভর করে আমাদের বাজার। সবার সহযোগিতায় কিং ব্র্যান্ড সিমেন্ট আরো এগিয়ে যাবে।’

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে রাজমিস্ত্রিদের কল্যাণের বিষয়টি তুলে ধরে তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ দুর্ঘটনাকবলিত রাজমিস্ত্রিদের জন্য কল্যাণ ট্রাস্টের মাধ্যমে আর্থিক সহায়তা করে থাকে। আপনাদের সুখে-দুঃখে বসুন্ধরা গ্রুপ সব সময় পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। অনুষ্ঠানে রাজমিস্ত্রিদের পক্ষ থেকে আরিফুল ইসলাম বলেন, আমি দীর্ঘ ১৫ বছর ধরে কিং ব্র্যান্ড সিমেন্ট দিয়ে নির্মাণকাজ করে আসছি। কিং ব্র্যান্ড সিমেন্ট আমার মতো হাজার হাজার রাজমিস্ত্রির আস্থা অর্জন করেছে। আমরা নির্বিঘ্নে এ সিমেন্টের ওপর ভরসা করি।

রাজসভায় কিং ব্র্যান্ড সিমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. কাওসার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের চিফ ইঞ্জিনিয়ার আব্দুস সালাম প্রমুখ।

অনুষ্ঠানে কুষ্টিয়া সদর ও মিরপুর উপজেলার কিং ব্র্যান্ড সিমেন্টের সেলস কর্মকর্তা-কর্মচারী ৭০ জন রাজমিস্ত্রি ও রিটেইলার অংশগ্রহণ করেন। র‌্যাফল ড্রর মাধ্যমে ১০ জন রাজমিস্ত্রিকে পুরস্কৃত করা হয়।

 



মন্তব্য