kalerkantho


গোদরেজ নাম্বার ওয়ান সাবান বাজারে

বাণিজ্য ডেস্ক   

২০ জানুয়ারি, ২০১৯ ০০:০০



গোদরেজ নাম্বার ওয়ান সাবান বাজারে

গোদরেজ : গোদরেজ নাম্বার ওয়ান সাবানের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অভিনেত্রী সাবিলা নূর এবং বিশেষ অতিথি ছিলেন গোদরেজ হাউসহোল্ড প্রডাক্টস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার চন্দন পোলেকার ও মার্কেটিং কনসার্ন মিস রেহান আনোয়ার শান্তা। সংবাদ বিজ্ঞপ্তি।

প্রাকৃতিক উপাদানের প্রস্তুতকৃত ‘গোদরেজ নাম্বার ওয়ান সাবান’ বাংলাদেশের ভোক্তাদের জন্য বাজারে এসেছে। এর বৈশিষ্ট্য হলো এর তিন থেকে চার ভাগ উপাদানই প্রাকৃতিক। এটি ব্যবহারে ত্বক হয় উজ্জ্বল, কোমল ও মসৃণ। বাজারে দুটি ভেরিয়েন্টের গোদরেজ নাম্বার ওয়ান সাবান পাওয়া যাবে। একটি হলো চন্দন ও হলুদের নির্যাসসমৃদ্ধ গোদরেজ নাম্বার ওয়ান স্যান্ডাল অন্যটি লাইম ও অ্যালোভেরার নির্যাসসমৃদ্ধ গোদরেজ নাম্বার ওয়ান লাইম।

বাজারে গোদরেজ নাম্বার ওয়ান সাবান সর্বত্র পাওয়া যাবে। এর সর্বোচ্চ খুচরা মূল্য রাখা হয়েছে ৩২ টাকা। ঢাকার আমারি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে গোদরেজ নাম্বার ওয়ান সাবানের আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অভিনেত্রী সাবিলা নূর এবং বিশেষ অতিথি ছিলেন গোদরেজ হাউসহোল্ড প্রডাক্টস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার চন্দন পোলেকার ও মার্কেটিং কনসার্ন মিস রেহান আনোয়ার শান্তা।



মন্তব্য