kalerkantho


আইসিসিবিতে বিদ্যুৎ নির্মাণ ও নিরাপত্তা সামগ্রীর প্রদর্শনী

বাণিজ্য ডেস্ক   

১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০



সেমস্ গ্লোবাল আয়োজন করতে যাচ্ছে পরিবেশবান্ধব এবং ব্যয়সাশ্রয়ী বিকল্প নির্মাণ উপকরণের ওপর তিন দিনের ‘২১তম পাওয়ার বাংলাদেশ এক্সপো ২০১৮’, ‘২৩তম কন-এক্সপো বাংলাদেশ ২০১৮’; ‘১৬তম সোলার বাংলাদেশ এক্সপো ২০১৮’, ‘ঢাকা ইন্টারন্যাশনাল লাইটিং এক্সপো ২০১৮’; ‘১৯তম রিয়েল এস্টেট এক্সপো বাংলাদেশ ২০১৮’; ‘তৃতীয় ইন্টারন্যাশনাল সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো বাংলাদেশ ২০১৮।’

প্রদর্শনী আগামী ২৫-২৭ অক্টোবর ২০১৮, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হবে। বাংলাদেশ রাশিয়া, জাপান, আমেরিকা, ইউক্রেন, সিঙ্গাপুর, চীন, ইংল্যান্ড, মালয়েশিয়া, ইউএই, দক্ষিণ কোরিয়া, ইতালি, জার্মানি ও তুরস্কের ভোক্তা-উদ্যোক্তাদের অংশগ্রহণে আয়োজিত এই আন্তর্জাতিক প্রদর্শনীতে থাকছে বিদ্যুৎ উৎপাদন ও বিতরণ, সৌরবিদ্যুৎ, জ্বালানি, আলোকসজ্জা, নবায়নযোগ্য জ্বালানি, নির্মাণসামগ্রী, নির্মাণকৌশল, যন্ত্রাংশ, সেফটি ও সিকিউরিটি এবং আবাসনশিল্পের পণ্য ও সেবার বিশাল সমাহার। এ নিয়ে এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সেমস গ্লোবাল ইউএসএ অ্যান্ড এশিয়া প্যাসিফিকের প্রেসিডেন্ট ও গ্রুপ এমডি মেহেরুন এন ইসলামসহ আয়োজক প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।

জানানো হয়, বিশ্বের ১৯টি দেশের ২২০টি প্রতিষ্ঠান, ৪৮০টি স্টলের এই প্রদর্শনী ভোক্তা এবং উদ্যোক্তাদের জন্য একটি যুগোপযোগী প্ল্যাটফর্ম, যেখানে কার্যকরী যোগাযোগের মাধ্যমে উদ্যোক্তারা নতুন নতুন প্রযুক্তি ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবেন। ভোক্তা, উদ্যোক্তা, আমদানিকারক ও সরবরাহকারীদের সরাসরি সাক্ষাৎ এবং আলাপচারিতার এই সুযোগের ফলে সবার মধ্যে সেতুবন্ধ গড়ে উঠবে, যা বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

www.e-registrations.com ওয়েবসাইটের মাধ্যমে প্রি-রেজিস্ট্রেশন অথবা ভেন্যুতে সরাসরি রেজিস্ট্রেশনের মাধ্যমে দর্শনার্থীরা প্রদর্শনীগুলো উপভোগ করতে পারবেন।



মন্তব্য