kalerkantho


বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস পেল ওয়ালটন

বাণিজ্য ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস পেল ওয়ালটন

ওয়ালটন : ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীরের হাতে ক্রেস্ট তুলে দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ ও ঢাকা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মাহমুদার রহমান

বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস পেল ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ। দেশের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস খাতের বিকাশের পথিকৃৎ ও বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার পেয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি। এ ছাড়া গত শনিবার ‘এইচএসবিসি এক্সপোর্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ জিতেছে ওয়ালটন।

গত রবিবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত ‘দি গোল্ডেন গ্লোব টাইগারস-২০১৮ বাংলাদেশ অ্যাডিশন’ প্রগ্রামে ওয়ালটনকে এই পুরস্কার প্রদান করে গ্লোবাল মার্কেটিং ও ব্র্যান্ড গবেষণাভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান সিএমও-এশিয়া। আন্তর্জাতিক প্রতিষ্ঠানটি এ বছর ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস-২০১৮’ ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডস-২০১৮’ ও ‘বাংলাদেশ উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ডস-২০১৮’—এই তিন ক্যাটাগরিতে পুরস্কার দেয়।

ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীরের হাতে পুরস্কারের ক্রেস্ট তুলে দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ ও ঢাকা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মাহমুদার রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন আন্তর্জাতিক মার্কেটিং বিশেষজ্ঞ ড. আর এল ভাটিয়া।



মন্তব্য