kalerkantho


শুরু হলো মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩

বাণিজ্য ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলতি মাসের প্রথম দিন থেকেই শুরু হয়েছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। শএর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি অথবা নিশ্চিত ক্যাশব্যাক। অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের উদ্যোগ বাস্তবায়নে এই ক্যাম্পেইনের তৃতীয় পর্ব শুরু হয়েছে বলে জানিয়েছে মার্সেল কর্তৃপক্ষ।

মার্সেলের কর্মকর্তারা জানান, চলতি বছরের এপ্রিল থেকে জুন এবং জুলাই থেকে আগস্ট মাস পর্যন্ত পরিচালিত ক্যাম্পেইনে গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় শুরু হয়েছে সিজন থ্রি। মার্সেলের যেকোনো শোরুম থেকে ক্রেতারা প্রতিবার ফ্রিজ, টিভি ও এসি বা এয়ারকন্ডিশনার কিনে রেজিস্ট্রেশন করলেই ফিরতি এসএমএসএ ফ্রি পণ্য অথবা ক্যাশব্যাকের তথ্য পাবেন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩ কার্যকর হয়েছে।

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, আগে মানুষের মধ্যে রেজিস্ট্রেশনের প্রবণতা কম ছিল। ক্যাম্পেইন চালানোর ফলে গ্রাহকদের ডাটা বেইস তৈরি সহজ হচ্ছে। অন্যদিকে পণ্য বিক্রি বেড়েছে। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩ গত দুবারের মতো এবারও ক্যাম্পেইন সফল হবে বলে তিনি আশা করেন।

মার্সেল শোরুম থেকে পণ্য কেনার পর গ্রাহক তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে তা রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হয়।

 

 



মন্তব্য