kalerkantho


ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন

গাড়ি পেলেন মশিউর

বাণিজ্য ডেস্ক   

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



গাড়ি পেলেন মশিউর

ওয়ালটন : গতকাল সোমবার বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটন করপোরেট কার্যালয়ে মশিউর রহমানের কাছে নতুন গাড়ির চাবি তুলে দেন প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের সিলিং ফ্যান কিনে গাড়ি পেয়েছেন সৌভাগ্যবান ক্রেতা ঢাকার মশিউর রহমান। গত ৩১ আগস্ট রাজধানীর কাজীপাড়া ওয়ালটন প্লাজা থেকে চারটি সিলিং ফ্যান কেনেন ওই ব্যবসায়ী। এরপর নিজের মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করলে চারটি ফ্যানের একটিতে মিলে যায় নতুন গাড়ি।

গতকাল সোমবার বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটনের করপোরেট কার্যালয়ে এক অনুষ্ঠানে মশিউর রহমানের কাছে নতুন গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা। এ সময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির, মো. রায়হান এবং অপারেটিভ ডিরেক্টর সাখাওয়াৎ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম। অনুষ্ঠানে মশিউর রহমান জানান, ঢাকার কাজীপাড়ার স্থায়ী বাসিন্দা তিনি। কম্পিউটার পার্টস রিসাইক্লিংয়ের ব্যবসা আছে তাঁর। ফ্যান কিনে গাড়ি পাওয়ার আনন্দের কোনো তুলনা হতে পারে না।

ওয়ালটন জানায়, গত ১ জুলাই শুরু হয় ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালটনের যেকোনো ফ্যান কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য পাওয়ার সুযোগ। এসব না পেলেও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। ফ্যান কিনে নতুন গাড়ি ও অন্যান্য পণ্যসহ ক্যাশব্যাক পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

 



মন্তব্য