kalerkantho


শিশু দিবাযত্ন কেন্দ্র চালু করল রানার গ্রুপ

বাণিজ্য ডেস্ক   

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



শিশু দিবাযত্ন কেন্দ্র চালু করল রানার গ্রুপ

রানার গ্রুপ : তেজগাঁওয়ে রানার গ্রুপের প্রধান কার্যালয়ে গতকাল শিশু দিবাযত্ন কেন্দ্র উদ্বোধন করেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান

‘কালার পেনসিল’ নামে শিশু দিবাযত্ন কেন্দ্র (ডে কেয়ার সেন্টার) চালু করেছে রানার গ্রুপ। এই ডে কেয়ার সেন্টারটিতে প্রতিষ্ঠানটির কর্মরত নারী ও পুরুষ কর্মীদের শিশুসন্তানের সেবা, নিরাপত্তা, প্রাথমিক চিকিৎসা এবং বিনোদনের ব্যবস্থা আছে। তেজগাঁওয়ের প্রধান কার্যালয়ের দ্বিতীয় তলায় অবস্থিত এই সেন্টারটি গতকাল প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান।

এই উদ্যোগকে রানার গ্রুপের মানবিক দৃষ্টিভঙ্গির বহিঃপ্রকাশ উল্লেখ করে হাফিজুর রহমান খান বলেন, ‘রানার গ্রুপ কর্মক্ষেত্রে কর্মীদের দক্ষতার পাশাপাশি কাজের পরিবেশ ও স্বাচ্ছন্দ্য বজায় রাখার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ।’ অনুষ্ঠানে বক্তারা বলেন, শিশুদের জন্য মায়ের মন সব সময় ব্যাকুল থাকে। তাই একজন মা যখন তাঁর শিশুটিকে কোনো নিরাপদ আশ্রয়ে রাখার নিশ্চয়তা পান না, তখন চাকরি করার ইচ্ছাটাও তাঁর মরে যায়। তাই ছোট শিশুর রক্ষণাবেক্ষণের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। অনুষ্ঠানে রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, রানার মোটরসের এমডি ব্রিগেডিয়ার জেনারেল শফিকুজ্জামান (অব.) এবং রানার অটোমোবাইলসের এমডি ও সিইও মুকেশ শর্মাসহ রানার গ্রুপের ঊর্ধ্বতন সব কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন রানার গ্রুপের মানবসম্পদ বিভাগের পরিচালক রুদাবা তাজিন।

 



মন্তব্য