kalerkantho


করপোরেট কর্নার

১৬ আগস্ট, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

জিপিএইচ ইস্পাত : জিপিএইচ ইস্পাত তার ব্যবসা সম্প্রসারণের প্রাক্কালে ঢাকায় মার্কেটিং বিভাগের অফিস চালু করেছে। গুলশান-২ নম্বর গোলচত্বরসংলগ্ন হামিদ টাওয়ারের ১২ তলায় নতুন অফিসের কার্যক্রম শুরু হয়েছে। গত মঙ্গলবার জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও জিপিএইচ ইস্পাতের চেয়ারম্যান নতুন অফিস উদ্বোধন করেন। এ সময় কম্পানির পরিচালক মো. আশরাফুজ্জামান ও আব্দুল আহাদ; হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস গালিব মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

বিটিআই : বাংলাদেশ সরকার থেকে জাতীয় অধ্যাপক ঘোষণা করায় রিয়েল এস্টেট কম্পানি বিটিআই ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. জামিলুর রেজা চৌধুরীকে একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সম্মাননা প্রদর্শন করেছে। কম্পানির পক্ষ থেকে অনারারি অ্যাডভাইজার ইঞ্জিনিয়ার এফ আর খান, সস্ত্রীক ড. চৌধুরী ও অন্যান্য অতিথিদের স্বাগত জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

এসবিএসি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের এমডি ও সিইও মো. গোলাম ফারুক। গতকাল ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

সিঙ্গার : চলমান ‘সিঙ্গার থ্রি ইন ওয়ান ঈদ অফার’ ক্যাম্পেইনের আওতায় সিঙ্গার থেকে রেফ্রিজারেটর/ ফ্রিজার কিনে ১০০% ডিসকাউন্ট স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ২০০ জন ক্রেতা ফ্রি ফ্রিজ পেয়েছেন। চট্টগ্রামের টেকনিক্যাল মোড়ে সিঙ্গার প্লাস শপ থেকে ১০০% ডিসকাউন্ট স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ফ্রি রেফ্রিজারেটর জিতে নিয়েছেন মো. আমরান

সিটি ব্যাংক : অটোমোবাইলস চুক্তিতে স্বাক্ষর করেন সিটি ব্যাংকের হেড অব কার্ডস মাজহারুল ইসলাম এবং রানার অটোমোবাইলসের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সনৎ দত্ত।

বেসিক ব্যাংক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, বেসিক ব্যাংকের উদ্যোগে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত রবিবার মতিঝিল সেনাকল্যাণ ভবনে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির চেয়ারম্যান শেখ কবির হোসেন

অগ্রণী ব্যাংক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৩২ নম্বর ধানমণ্ডি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা। সংবাদ বিজ্ঞপ্তি।

ইসলামী ব্যাংক : ইসলামী ব্যাংক বাংলাদেশের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী পালন করা হয়। গতকাল ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমানসহ অন্য পরিচালকরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য