kalerkantho


ওয়ালটন ফ্যান কিনে মোটরসাইকেল পেলেন শাওন

নিজস্ব প্রতিবেদক   

২২ জুলাই, ২০১৮ ০০:০০



ডিজিটাল ক্যাম্পেইনে ওয়ালটন ফ্যান কিনে নতুন মোটরসাইকেল পেয়েছেন উত্তরার শিক্ষার্থী মাহবুব শামীম শাওন। গত রবিবার উত্তরার আজমপুর ওয়ালটন প্লাজা থেকে দুই হাজার ৪৫০ টাকায় একটি সিলিং ফ্যান কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে পেয়ে যান ১০০ সিসির নতুন মোটরসাইকেল।

গত ১ জুলাই শুরু হওয়া ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় তিনি এই বাড়তি সুবিধা পেলেন বলে জানিয়েছে ওয়ালটন। ওয়ালটন ব্র্যান্ডের যেকোনো ফ্যান বা ইলেকট্রিক পাখা কিনে রেজিস্ট্রেশন করে ভাগ্য ভালো হলে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য। এসব না পেলেও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ।

গতকাল শনিবার মাহবুব শামীমের কাছে নতুন ১০০ সিসির মোটরসাইকেলটি তুলে দেন ওয়ালটনের ডেপুটি চিফ মার্কেটিং অফিসার (ডিসিএমও) মীর মো. গোলাম ফারুক। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন উত্তরা জোনের এরিয়া ম্যানেজার রায়হান কবির এবং উত্তরা প্লাজার ম্যানেজার আসাদুজ্জামান পরাগ।

মাহবুব শামীম শাওন জানান, তাঁদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলায়। তবে বাবার চাকরি সূত্রে দীর্ঘদিন ধরে রাজধানীর দক্ষিণখানে বসবাস করছেন। বাবা নাসির হোসেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। মা গৃহিণী। দুই ভাই ও এক বোনের মধ্যে শাওন বড়। পড়াশোনা করছেন টঙ্গী কলেজে। বিএ তৃতীয় বর্ষের ছাত্র তিনি। তিনি বলেন, মোটরসাইকেলটি পেয়ে খুবই ভালো হয়েছে। আমি মোটরসাইকেল চালাতে পারি। বন্ধুদের কাছ থেকে নিয়ে মাঝেমধ্যে চালাতাম। এখন নিজের একটি মোটরসাইকেল হয়েছে। এটা চালিয়ে কলেজে যেতে পারব।

ওয়ালটন জানায়, ফ্যান কিনে নতুন গাড়ি ও অন্যান্য পণ্যসহ ক্যাশব্যাক পাওয়ার এই সুযোগ থাকবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।



মন্তব্য