kalerkantho


করপোরেট কর্নার

১৯ জুলাই, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

আইডিইবি : মেলবোর্ন পলিটেকনিক, অস্ট্রেলিয়া ও ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট, ঢাকার যৌথ উদ্যোগে পরিচালিত অস্ট্রেলিয়ান কোয়ালিফিকেশন ফ্রেমওয়ার্ক লেভেল-৬-এর আওতায় ব্রিজিং কোর্স সফলভাবে সম্পন্নকারী ১৯ জন ডিপ্লোমা ইঞ্জিনিয়ারকে কনভোকেশন ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্প্রতি ঢাকায় আইডিইবি ভবনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌপরিবহনমন্ত্রী মো. শাজাহান খান। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

ক্রাউন ফ্যামিলি নাইট : এমআই সিমেন্ট ফ্যাক্টরি (ক্রাউন সিমেন্ট) তার সেরা ৫০ জন চ্যানেল পার্টনার ও তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে সম্প্রতি হবিগঞ্জের দি প্যালেস লাক্সারি রিসোর্টে ক্রাউন ফ্যামিলি নাইট অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সেরা চ্যানেল পার্টনারদের পুরস্কৃত করা হয়। এতে বক্তব্য দেন কম্পানির এএমডি মো. আলমগীর কবির। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

এসবিএসি : সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের পরিচালনা পর্ষদের ৭৯তম সভা সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন। এ সময় অন্যান্য পর্ষদ সদস্য এবং ব্যাংকের এমডি ও সিইও মো. গোলাম ফারুক উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

ইসলামী ইনস্যুরেন্স : ইসলামী ইনস্যুরেন্স বাংলাদেশের ১৮তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি ঢাকার আইডিইবি ভবনে অনুষ্ঠিত হয়। কম্পানির ভাইস চেয়ারম্যান মো. ইসমাইল নওয়াবের সভাপতিত্বে ২০১৭ সালের নিরীক্ষিত হিসাব বিবরণী, পরিচালক পরিষদের প্রতিবেদন, অডিটরস প্রতিবেদন, ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

ব্যাংক এশিয়া : ব্যাংক এশিয়ার চেয়ারম্যান আ. রউফ চৌধুরী গতকাল রাজধানীর কারওয়ান বাজারে ব্যাংক এশিয়ার নিজস্ব ভবনে ১২৭তম শাখার (ব্যাংক এশিয়া টাওয়ার শাখা) উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

আনোয়ার গ্রুপ : আনোয়ার গ্রুপের সেবামূলক প্রতিষ্ঠান আনোয়ার হোসেন ফাউন্ডেশন ও বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদের মধ্যে এক এমওইউ স্বাক্ষরিত হয়। এমওইউ অনুযায়ী আনোয়ার হোসেন ফাউন্ডেশন থেকে প্রতিবন্ধী অসহায় শিশুদের উপযোগী শিক্ষা প্রদানের মাধ্যমে সমাজে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে ‘শিশু উন্নয়ন প্রকল্প’ নামে একটি স্কুলে অর্থায়ন করা হবে। আলহাজ আনোয়ার হোসেন ফাউন্ডেশনের পক্ষে এমওইউতে স্বাক্ষর করেন মাহবুবল হক (নির্বাহী পরিচালক) এবং বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদের পক্ষে স্বাক্ষর করেন নূরুল করিম জিন্নাহ। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য