kalerkantho


করপোরেট কর্নার

১৬ জুলাই, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

ওয়ান ব্যাংক : ওয়ান ব্যাংকের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্প্রতি ব্যাংকের হেড অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের এমডি এম ফখরুল আলম কেক কেটে দিনটি উদ্‌যাপন করেন। এ সময় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ওয়ান ব্যাংক ১৪ জুলাই ১৯৯৯ সালে একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসেবে কার্যক্রম শুরু করে। সংবাদ বিজ্ঞপ্তি।


এক্সিম ব্যাংক : হজের মৌসুমে হজযাত্রীদের সেবা প্রদানের লক্ষ্যে আশকোনায় অবস্থিত হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের বুথ উদ্বোধন করা হয়। সম্প্রতি ব্যাংকের এমডি ও সিইও ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ফিতা কেটে এই বুথ উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


এসআইবিএল : সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ৭৫তম এজেন্ট ব্যাংকিং ইউনিট গতকাল নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর মিরওয়ারিশপুরে উদ্বোধন করা হয়। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জাফর আলম প্রধান অতিথি হিসেবে ইউনিটের কার্যক্রম উদ্বোধন করেন


সাউথইস্ট ব্যাংক : সাউথইস্ট ব্যাংক অধিকতর ব্যাংকিং সুবিধা ও উন্নত গ্রাহক সেবা প্রদানের উদ্দেশ্যে বিশ্বনাথ এসএমই/কৃষি শাখা এখন নতুন ঠিকানা, জামিয়া মাদানিয়া মার্কেট, পূর্ব জানাইয়া, বিশ্বনাথ নতুনবাজার, সিলেটে স্থানান্তরিত হয়েছে। ব্যাংকের এএমডি এস এম মাঈনুদ্দীন চৌধুরী স্থানান্তরিত শাখাটির উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


এনার্জিপ্যাক : তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত এনার্জিপ্যাক ইলেকট্রনিকসের হেড অফিসের কনফারেন্স হলে আনন্দঘন পরিবেশে এনার্জিপ্যাক ইলেকট্রনিকসের ‘ঘর সাজাও নতুন করে অফারের র‌্যাফল ড্রর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। প্রতিষ্ঠানের ম্যানেজার (করপোরেট সেলস) ফায়েজ উদ্দিন আহমেদ ও ব্র্যান্ড অ্যান্ড মার্কেট কমিউনিকেশনের সদস্যদের উপস্থিতিতে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।


বাংলাদেশ এডিবল অয়েল : রক্তদানে কর্মীদের উদ্বুদ্ধ করতে বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড তার অফিসগুলোতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহায়তায় রক্তদান কর্মসূচি করছে। সম্প্রতি গুলশান-২-এর ল্যান্ডভিউ কমার্শিয়াল সেন্টারে বিইওএলের হেড অফিসে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়


ফ্যান্টাসি কিংডম : ঈদুল ফিতর উপলক্ষে ফ্যান্টাসি কিংডম আশুলিয়া, ঢাকা প্রবেশকারী দর্শনার্থীদের মধ্যে র‌্যাফল ড্রর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্প্রতি অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মাঝে প্রথম পুরস্কার এয়ারকন্ডিশনার, দ্বিতীয় পুরস্কার ফ্রিজ এবং তৃতীয় পুরস্কার টেলিভিশন দেওয়া হয়। পুরস্কার বিতরণ করেন ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার মেজর মঞ্জুর উদ্দিন আহাম্মেদ (অব.)



মন্তব্য