kalerkantho


করপোরেট কর্নার

২৪ জুন, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

ইসলামী ব্যাংক : ইসলামী ব্যাংক বাংলাদেশের ৩৩৪তম শাখা গতকাল ঢাকার দক্ষিণ বনশ্রীতে উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এএমডি মুহাম্মদ মুনিরুল মওলা। সভাপতিত্ব করেন ব্যাংকের ডিএমডি আবু রেজা মো. ইয়াহিয়া। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স : ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কম্পানি বৃহত্তর কুমিল্লা এরিয়ায় ১৫০টি বীমা দাবি বাবদ পাঁচ কোটি ৫০ লাখ টাকা পরিশোধ করেছে। সম্প্রতি কুমিল্লা টাউন হল মিলনায়তনে আয়োজিত বীমা দাবির চেক প্রদান অনুষ্ঠানে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য লাইফ ড. এম মোশাররফ হোসেন এফসিএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাহকের কাছে ওই টাকার চেক হস্তান্তর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

হজ ফাইন্যান্স : হজ ফাইন্যান্স কম্পানির (বাংলাদেশ-মালয়েশিয়া যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত শরিয়াহিভত্তিক একটি আর্থিক প্রতিষ্ঠান) ১১তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি কম্পানির প্রধান কার্যালয়, ঢাকায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কম্পানির চেয়ারম্যান ব্যারিস্টার রফিক উল হক। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ট্রাস্ট ব্যাংক : ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা গত শনিবার ঢাকা সেনানিবাস ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল এস এম মতিউর রহমান সভায় সভাপতিত্ব করেন।

 

আমান গ্রুপ : আমানসিম, বিশ্বকাপ ফুটবল খেলা সরাসরি দেখার স্বপ্ন পূরণের সুযোগ করে দিল কম্পানিটির সেরা ডিস্ট্রিবিউটর পার্টনারদের। পূর্বঘোষিত ‘রেকর্ড গড়ি প্রতিদিন-বিশ্বকাপে আমানসিম’ কার্যক্রম সম্পাদনের মাধ্যমে সম্প্রতি আমানসিম রাজধানীর উত্তরা ক্লাবে টিকিট হস্তান্তর অনুষ্ঠানে আমান গ্রুপের পরিচালক ও উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সেরা ডিস্ট্রিবিউটর পার্টনারদের হাতে সম্মাননা সূচক বিশ্বকাপের টিকিট তুলে দেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ঢাকা ব্যাংক : ঢাকা ব্যাংক এবং প্রাণ-আরএফএল গ্রুপের মধ্যে পেরোল ব্যাংকিং এবং ক্যাশ ম্যানেজমেন্ট সেবাসংক্রান্ত দুটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায় রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজের সব কর্মকর্তা-কর্মচারী পেরোল ব্যাংকিং সেবা পাবেন। এ ছাড়া এই কারখানা প্রাঙ্গণে একটি এটিএম বুথ স্থাপন করা হবে। ঢাকা ব্যাংকের এমডি ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান এবং প্রাণ-আরএফএলের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী চুক্তি স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য