kalerkantho


স্ট্রাইক গোল প্রমোশন

গিফট ও মূল্যছাড় সহ র‌্যাংগসের নানা অফার

বাণিজ্য ডেস্ক   

২৪ মে, ২০১৮ ০০:০০



গিফট ও মূল্যছাড় সহ র‌্যাংগসের নানা অফার

র‌্যাংগস : স্ট্রাইক গোল প্রমোশন কার্যক্রমের উদ্বোধন করেন র‌্যাংগস ইলেকট্রনিকসের পরিচালক বিনাজ হোসেন। অন্যদের মধ্যে জিএম, মার্কেটিং অ্যান্ড সেলস তানভীর হোসেন, সিনিয়র মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ জানে আলম, ন্যাশনাল সেলস ম্যানেজার সারওয়ার জাহান চৌধুরী উপস্থিত ছিলেন

ঈদুল ফিতর ও ২১তম ফিফা বিশ্বকাপ ফুটবল উপলক্ষে সোনারতরী টাওয়ারে র‌্যাংগস ইলেকট্রনিকস নতুন বিক্রয় কার্যক্রম উদ্বোধন হয়েছে। গতকাল ‘‘স্ট্রাইক গোল প্রমোশন শিরোনামে এই বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন র‌্যাংগস ইলেকট্রনিকসের পরিচালক বিনাজ হোসেন। অন্যদের মধ্যে জিএম, মার্কেটিং অ্যান্ড সেলস তানভীর হোসেন, সিনিয়র মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ জানে আলম, ন্যাশনাল সেলস ম্যানেজার সারওয়ার জাহান চৌধুরীসহ র‌্যাংগস ইলেকট্রনিকসের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা।

এই বিক্রয় কার্যক্রমের সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে  ব্রাভিয়া (সনি অ্যানড্রয়েড/ থ্রি-ডি/ ফোর-কে/ ইন্টারনেট এলইডি টিভি) ও র‌্যাংগস এলইডি টিভিতে স্পেশাল প্রাইজ, এ পর্যন্ত কালের সর্বোচ্চ ১৬ শতাংশ পর্যন্ত মূল্যছাড়, ফ্রি গিফট, পণ্যভেদে পার্চেজ উইথ পার্চেজ অফার সঙ্গে একদম ফ্রি ১০ হাজার টাকা মূল্যমানের ওয়াল হ্যাঙ্গার ও ইনস্টেলেশন।

আর বিশেষ আকর্ষণ হচ্ছে পাঁচটি টয়োটা গাড়ি সরাসরি এসএমএস রেজিস্ট্রেশন প্রক্রিয়ায়, দুই সপ্তাহ অন্তর একটি গাড়ির জন্য একজন সৌভাগ্যবান বিজয়ী নির্ধারিত হবেন এবং গাড়িসহ সৌভাগ্যবান বিজয়ীর নাম ও ছবি তার পরবর্তী দিন জাতীয় পত্রিকায় প্রকাশিত হবে।

এ ছাড়া সনি হাই-ফাই, হোমথিয়েটার, প্লেয়ার, ক্যামেরা, হেডফোন, স্পিকার, প্লেস্টেশন, এক্সপেরিয়া এবং র‌্যাংগস, ফুজি, ইন্ডেসিট, কেনস্টার, ক্যালভিনেটর, বাজাজসহ সব পণ্যের ওপর সংশ্লিষ্ট স্ট্রাইক গোল প্রমোশনের স্পেশাল প্রাইজ, ফ্রি গিফট, মূল্যছাড়, পণ্যভেদে পার্চেজ উইথ পার্চেজ অফার কার্যকর হবে, সঙ্গে রয়েছে নির্দিষ্ট ২৩টি ব্যাংকের মাধ্যমে অতিরিক্ত ইন্টারেস্ট ছাড়াই সর্বোচ্চ ১২ কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ।


মন্তব্য