kalerkantho


করপোরেট কর্নার

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

ইস্পাহানি টি : বাংলাদেশ চা প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে ইস্পাহানি টি প্রিমিয়াম চায়ের ব্র্যান্ড ব্লেন্ডারস চয়েস প্রিমিয়াম ব্যাগ-ইন-ব্যাগ টি ব্যাগ ‘দৃষ্টিনন্দন মোড়ক ক্যাটাগরিতে’ পুরস্কৃত হয়েছে। ইস্পাহানি টির চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক সালমান ইস্পাহানি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দৃষ্টিনন্দন মোড়কের পুরস্কার গ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 


কাজী টি : বাংলাদেশ টি এক্সপো-২০১৮-তে বাংলাদেশে বিভিন্ন ধরনের চা উত্পাদনের স্বীকৃতি হিসেবে টি ডাইভার্সিফিকেশন ক্যাটাগরিতে সেরা পুরস্কার অর্জন করেছে কাজী অ্যান্ড কাজী টি। অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে কাজী অ্যান্ড কাজী টি এস্টেটের পক্ষ থেকে এ পুরস্কার গ্রহণ করেন জেমকন গ্রুপের ভাইস চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। সংবাদ বিজ্ঞপ্তি।  

 


ইউনাইটেড হসপিটাল : ইউনাইটেড হসপিটালে দেশের প্রথম অনলাইন ডিজিটাল ফার্মেসির উদ্বোধন করা হয়েছে। গত রবিবার এই অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এবং বিশেষ অতিথি ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান ও ইউনাইটেড হসপিটালের এমডি ফরিদুর রহমান খান। সংবাদ বিজ্ঞপ্তি।

 


ট্রাষ্ট ব্যাংক : ট্রাস্ট ব্যাংক জাইকার সহযোগিতায় সম্প্রতি ‘ফরেন ডিরেক্ট ইনভেস্টমেন্ট প্রমোশন প্রজেক্ট’ বিষয়ক প্রকল্পের আওতায় বাংলাদেশ ব্যাংকের সঙ্গে একটি অংশগ্রহণমূলক চুক্তি করেছে। ট্রাস্ট ব্যাংকের এমডি ও সিইও (ইনচার্জ) ফারুক মঈনউদ্দীন এবং বাংলাদেশ ব্যাংকের এফডিআইপিপির প্রজেক্ট ডিরেক্টর ও এফইআইডির মহাব্যবস্থাপক মো. রেজাউল ইসলাম চুক্তিতে সাক্ষর করেন।

 


 


মন্তব্য