kalerkantho


কক্সবাজারে হোটেল ওশান প্যারাডাইসে বসন্ত উৎসব

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



কক্সবাজারে হোটেল ওশান প্যারাডাইসে বসন্ত উৎসব

কক্সবাজার সাগরপারের হোটেল ওশান প্যারাডাইসে শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে বসন্ত উৎসব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস ইউ এম আয়েশা সিদ্দিকা।

কক্সবাজার সাগরপারের হোটেল ওশান প্যারাডাইসে শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে বসন্ত উৎসব। হোটেলসংলগ্ন উঠানে আয়োজিত এ অনুষ্ঠানে পিঠা-পুলির আয়োজন ছিল অন্যতম। সেই সঙ্গে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। তিন শতাধিক কক্ষবিশিষ্ট এই হোটেলটি সাম্প্রতিক রোহিঙ্গা ইস্যুর কারণে বিদেশি অতিথিতে রয়েছে পরিপূর্ণ। আন্তর্জাতিক বিভিন্ন সংস্থা, দেশি-বিদেশি এনজিও এবং আন্তর্জাতিক গণমাধ্যমকর্মীদের একটি বিরাট অংশই কয়েক মাস ধরে অবস্থান করছেন হোটেলটিতে। এ কারণে শুক্রবার সন্ধ্যায় হোটেলটির বসন্ত উৎসবে দেশি অতিথির চেয়ে বিদেশিরাই মেতে ওঠেন বেশি। অনুষ্ঠানে বক্তব্য দেন হোটেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস ইউ এম আয়েশা সিদ্দিকা।

হোটেলের পরিচালক আবদুল কাদের মিশু বলেন, ‘প্রতিবছর বাংলা নববর্ষের অনুষ্ঠানটি জাঁকজমকপূর্ণভাবে উদ্‌যাপন করা হয়। তবে এবারই প্রথম উদ্‌যাপন করা হচ্ছে বসন্ত উৎসব।’ তিনি জানান, এবারের প্রথম উৎসবে স্থানীয়দের চেয়ে বিদেশিরাই সবচেয়ে বেশি অংশগ্রহণ করেছেন।

হোটেলের হেড অব সেলস মো. ইমরান হুমায়ূন খান জানান, অনুষ্ঠানে ভাপাপিঠা, চিতইপিঠা, পাটিসাপটা, জিলাপি, চটপটি, হালিমসহ নানা রকমের খাবারের আয়োজন ছিল।

 


মন্তব্য