kalerkantho


ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এ-ওয়ান ওয়াটার পাম্প

বাণিজ্য ডেস্ক   

১৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এই প্রথমবারের মতো এ-ওয়ান ওয়াটার পাম্প অংশগ্রহণ করেছে। সম্পূর্ণ পাম্পের আদলে তৈরি এই প্যাভিলিয়ন এরই মধ্যে সাধারণ দর্শনার্থীদের মধ্যে সাড়া জাগিয়েছে। মূলত শব্দহীন পাম্প দিয়ে এ-ওয়ান ওয়াটার পাম্পের যাত্রা শুরু। এ-ওয়ানের প্রায় ৪৭ ধরনের বিভিন্ন সাবমারসিবল ও সার্ফেস পাম্প মেলায় রাখা হয়েছে।

বাণিজ্য মেলার ১৩ নম্বর প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে দর্শনার্থীরা এ-ওয়ান পাম্পের বুকিং দিলেই পাচ্ছে ৫ শতাংশ ছাড়, বলে জানিয়েছেন কম্পানির গ্রুপ চিফ মার্কেটিং অফিসার এ কে এম জাবেদ। তিনি আরো জানান, চীনে প্রস্তুতকৃত এই পাম্পের চাহিদা খুবই বেশি। দুই বছরের ওয়ারেন্টি দিচ্ছে এ-ওয়ান ওয়াটার পাম্প। এক বছরের মধ্যে বিনা মূল্যে স্পেয়ার পার্টস ও সার্ভিসিং করার ব্যবস্থা রয়েছে। দ্বিতীয় বছরে স্পেয়ার পার্টসের মুল্য দিতে হলেও সার্ভিসিং বিনা মূল্যে করে দেওয়া হয়। বাসাবাড়ি, কৃষি, কারখানা, হ্যাচারিসহ বিভিন্ন ক্ষেত্রে সব ধরনের পাম্প তাঁরা বিক্রি করেন।

শব্দহীন বলে এ-ওয়ান পাম্পের চাহিদা বেশি। মেলায় এই কয়েক দিনে ভালো সাড়া পাওয়া গেছে বলে জানান আনোয়ার গ্রুপের জিএম-মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন মোল্লা ওমর শরীফ।

তিনি আরো বলেন, গুণগতমানের ক্ষেত্রে এ-ওয়ান ওয়াটার পাম্প কোনো আপস করে না। তাই এ-ওয়ান পাম্প নষ্ট হওয়ার আশঙ্কা খুবই কম। তবে সাবমারসিবল পাম্প ক্রেতাদের আকৃষ্ট করছে বেশি।



মন্তব্য