kalerkantho

করপোরেট কর্নার

১৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



করপোরেট কর্নার

বিএসআরএম : ইস্পাত প্রস্তুতকারক বিএসআরএম সম্প্রতি দ্য ডেইলি স্টার সেন্টারে বাংলাদেশের অবকাঠামো উন্নয়ন বিষয়ে একটি গোলটেবিল বৈঠক করেছে। বৈঠকে উপস্থিত ছিলেন এম শামীম বসুনিয়া, সাবেক প্রেসিডেন্ট, ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ, অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, ভিসি, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক, এম ফিরোজ, হেড অব মার্কেটিং অ্যান্ড প্রডাক্ট ডেভেলপমেন্ট, বিএসআরএম এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তি। সংবাদ বিজ্ঞপ্তি।


মার্কেন্টাইল ব্যাংক : মার্কেন্টাইল ব্যাংকের ১২৩তম শাখা ‘তেজগাঁও গুলশান লিংক রোড শাখা সম্প্রতি উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে শাখাটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক আকরাম হোসেন (হুমায়ুন) ও মোরশেদ আলম এমপি; মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান শহিদুল আহ্সান, উদ্যোক্তা মোশাররফ হোসেন ও এস এম শফিকুল ইসলাম (মামুন)। সংবাদ বিজ্ঞপ্তি।


রানার মোটরস : চট্টগ্রামের বারইয়ারহাট, মিরসরাইতে রানার মোটরস লিমিটেডের অনুমোদিত সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। এখানে আইশার গাড়ির জেনুইন পার্টসসহ সব রকম সার্ভিস নিতে পারবেন। অনুমোদিত সার্ভিস সেন্টারটি উদ্বোধন করেন ভলভো আইশারের বাংলাদেশের প্রতিনিধি অনকিত নন্দন এবং রানার মোটরসের সেবা বিভাগের মহাব্যবস্থাপক ফেরদৌস আলম সিদ্দিকী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন থ্রিস্টার মোটরসের স্বত্বাধিকারী মো. অলি-উল্লাহ খান এবং রানার মোটরসের পক্ষে ছিলেন ইরফান ইবনে নেওয়াজ (সহব্যবস্থাপক, সেবা), মো. কামরুজ্জামান (সহব্যবস্থাপক, পার্টস), মো. রবিউল ইসলাম (রিকভারি সেলস)


কোহিনূর কেমিক্যাল কম্পানি : কোহিনূর কেমিক্যাল কম্পানির (বিডি) ৩০তম সাধারণ সভা সম্প্রতি অফিসার্স ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কম্পানির চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম। আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল করিম, পরিচালক মো. এবাদুল করিম, নিরপেক্ষ পরিচালক প্রফেসর ড. এম শমসের আলী ও কাজী মামুন-উল-আশরাফ। সভায় ২০১৬-১৭ অর্থবছরের জন্য ১৫ শতাংশ বোনাস ও ১৫৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের প্রস্তাব অনুমোদিত হয়


জনতা ব্যাংক : বিজয় দিবস-২০১৭ উপলক্ষে জনতা ব্যাংকের সিইও ও এমডি মো. আব্দুছ ছালাম আজাদের নেতৃত্বে গতকাল জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। এ সময় ব্যাংকের ডিএমডি মো. হেলাল উদ্দিন, ড. মো. ফরজ আলী এবং মো. ইসমাইল হোসেন, মহাব্যবস্থাপক, কর্মকর্তা-কর্মচারী, অফিসার সমিতি এবং সিবিএ নেতারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


রিজেন্ট এয়ারওয়েজ : ভারত সরকারের আমন্ত্রণে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে ৭০ সদস্যের বাংলাদেশ প্রতিনিধিদল গত বৃহস্পতিবার কলকাতা গেছেন। সকাল সাড়ে ১০টায় রিজেন্ট এয়ারওয়েজে রওনা হন প্রতিনিধিদলটি। এ সময় রিজেন্ট এয়ারওয়েজের পক্ষ থেকে প্রতিনিধিদলকে স্বাগত জানানো হয়। ভারতীয় দূতাবাস ও রিজেন্ট এয়ারওয়েজের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোশাররফ হোসেনের নেতৃত্বে প্রতিনিধিদলে মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সামরিক ও বেসামরিক কর্মকর্তারা রয়েছেন

মন্তব্য